অন্যদের চেয়ে এগিয়ে তাপসী

প্রকাশ: ২০২০-০৬-০৭ ১:৩০:৫৮ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। বর্তমানে বলিউডে নিয়মিত অভিনয় করছেন। শুধু তাই নয়, গত এক বছরে অন্য অভিনেত্রীদের চেয়ে এগিয়ে রয়েছেন তাপসী।

বক্স অফিস হিসাবে ২০১৯ সাল তাপসীর সবচেয়ে সফল বছর। গত বছর তাপসী অভিনীত ‘বদলা’, ‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’, ‘ষান্ড কি আখ’ সিনেমাগুলো মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘মিশন মঙ্গল’ ছিল ব্লকবাস্টার হিট। বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে এটি। বাকি সিনেমাগুলোও বক্স অফিস হিসাব মতে ভালো ব্যবসা করে। এরপর চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এই অভিনেত্রীর ‘থাপ্পড়’ সিনেমাটি। এটিও চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা।

গত বছর মার্চ থেকে চলতি বছর ফেব্রুয়ারি পর্যন্ত তাপসী অভিনীত পাঁচটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাগুলোর সব মিলিয়ে আয় ৩৫২.১৩ কোটি রুপি, যা অন্য বলিউড অভিনেত্রীদের চেয়ে বেশি।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে তাপসী লিখেছেন, ‘খুব ভালো। বুঝতে পারিনি এরকম কিছু হয়েছে। কোয়ারেন্টাইনের এই সময়ে কিছুটা স্থির হয়ে এখন পর্যন্ত আমার পথচলা উদযাপন করা উচিত। ধন্যবাদ।’

ডেভিড ধাওয়ান পরিচালিত ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তাপসী। এরপর ‘বেবি’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। ‘পিংক’ সিনেমায় তাপসীর অভিনয় প্রশংসা কুড়ায়। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ‘দ্য গাজী অ্যাটাক’, ‘জড়ুয়া টু’, ‘মুল্ক’ সিনেমায় অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

‘রাশমি রকেট’ এবং ‘হাসিন দিলরুবা’ সিনেমায় দেখা যাবে তাপসীকে।

 

ঢাকা/মারুফ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মকবুলা মনজুর আর নেই

২০২০-০৭-০৪ ১২:২২:২০ এএম

কিশোরগঞ্জ পৌর মেয়র করোনায় আক্রান্ত

২০২০-০৭-০৩ ১১:০০:৪৬ পিএম

কাতার থেকে ফিরলেন ৩৮৫ বাংলাদেশি

২০২০-০৭-০৩ ১০:৪৮:১০ পিএম