নোবিপ্রবিতে ফিমস ক্যারিয়ার ক্লাবের যাত্রা

প্রকাশ: ২০২০-০২-০৪ ৪:৫০:০৮ পিএম
বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | রাইজিংবিডি.কম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের (ফিমস) উদ্যোগে ফিমস ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে।

মঙ্গলবার দুপুরে নিজস্ব বিভাগে কেক কেটে ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠান করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. আবুল হোসেন, বিভাগীয় চেয়ারম্যান প্রফেসর ড. জাহাঙ্গীর সরকার, সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল-মামুনসহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি হিসেবে ২০১২-১৩ শিক্ষাবর্ষের তৌশিক লাহিড়ী এবং সাধারণ সম্পাদক হিসেবে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আশরাফুর রহমান নির্বাচিত হন।

অন্য সদস্যরা হলেন- সহসভাপতি আসাদুজ্জামান নূর, যুগ্ম-সাধারণ সম্পাদক সুজন মিয়া, অর্থ-সম্পাদক রেবেকা ইসলাম, অফিস সম্পাদক সালমা সুলতানা, উপ-অফিস সম্পাদক অনু রানী কর্মকার, জনসংযোগ কর্মকর্তা জোবায়ের মাসুম, সাংগঠনিক সম্পাদক ইয়ামিম আপতাদ, প্রচার সম্পাদক মোহাম্মদ সোহেল রানা। কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মাইনুদ্দিন পাঠান, আলামিন, মহিউদ্দিন মানিক, আব্দুস সালাম এবং ফখরুল ইসলাম সুজন।

তৌশিক লাহিড়ী বলেন, ‘বিভাগের শিক্ষার্থীরা যাতে বিভাগীয় পড়াশোনার সাথে বাস্তবতার সম্পর্ক রাখতে পারে সেই উদ্দেশ্যে আমাদের এই ক্লাবের যাত্রা। এছাড়া মৎস্য ও সমুদ্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হিসেবে বিভিন্ন মৎস্য হ্যাচারিতে পরিদর্শনের জন্য ক্লাব থেকে উদ্যোগ নেয়া হবে।’

সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম তালহা বলেন, ‘বিভাগের ব্যবহারিক কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য ফিমস ক্যারিয়ার ক্লাব সবসময় কাজ করে যাবে। তরুণ উদ্যোক্তা এবং শিক্ষার্থীদের ক্যারিয়ার নিয়েও এ ক্লাব কাজ করবে।’

 

নোবিপ্রবি/ফাহিম/মাহি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

প্রভাস ভক্তদের অপেক্ষা বাড়ছে?

২০২০-০৩-২৯ ৫:২৮:৪৮ পিএম

আ.লীগের ওপর আস্থা রাখুন : হানিফ

২০২০-০৩-২৯ ৫:১৮:১৮ পিএম

হাসপাতাল হোক, তবে…

২০২০-০৩-২৯ ৫:১০:৪৬ পিএম

বিরল ভাইরাসে আমাদের বিরল আচরণ

২০২০-০৩-২৯ ৪:৪৬:১৮ পিএম