‘সাস্টসিসি ফেস্টিভাল’ কাল শুরু

প্রকাশ: ২০২০-০২-১৩ ৯:৪৩:৫৬ পিএম
বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | রাইজিংবিডি.কম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ আগামি ১৪ ও ১৫ ফেব্রুয়ারি দুই দিনব্যাপী ‘সাস্টসিসি ফেস্টিভাল’ এর আয়োজন করতে যাচ্ছে।

শুক্রবার ফেস্টিভালের প্রথম দিনে র‌্যালি, কেক কাটা, কুইজ কম্পিটিশন, ফানুস ফেস্টের আয়োজন করবে সংগঠনটি। ফেস্টের দ্বিতীয় দিনে থাকবে মাস্টারমাইন্ড, পুরস্কার প্রদানসহ সাস্টসিসি অনার্স অব এক্সিলেন্স বিজয়ীদের বক্তৃতা।

ফেস্টিভালে মূলবক্তা থাকবেন প্রধানমন্ত্রীর সাবেক প্রধান সচিব নজিবুর রহমান। প্রতিবছর সাস্ট ক্যারিয়ার ক্লাব অসামান্য অবদানের সাথে শাহজালাল বিশ্ববিদ্যালয়কে সম্মান এনে দেয়ার জন্য ১০টি বিভাগে ১০ জন সাস্টিয়ানকে ‘সাস্টসিসি এ্যাওয়ার্ড’ প্রদান করে।

এবছর ডিবেট, স্পোর্টস, ইনোভেশন, আউটস্টান্ডিং পারফরমেন্স, মিউজিক, রিসাইটেশন, হিউম্যানিটিরিয়ান, থিয়েটার, রিসার্চ, ফটোগ্রাফি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। ক্লাবটি এ বছর পাবলিক সার্ভিস, করপোরেট সার্ভিস, এডুকেশন অ্যান্ড রিসার্চ। এন্ট্রাপ্রেনিউরশিপ, লিডারশিপ ক্যাটাগরিতে পেশাদার জীবনের সফলতার জন্য সাস্টসিসি অনার্স অব এক্সিলেন্স প্রদান করবে।

সাস্ট ক্যারিয়ার ক্লাবের সহ-সভাপতি আবু সাইদ বাপ্পি বলেন, ‘সাস্টসিসি প্রতিবছর তরুণদের অনুপ্রাণিত করার জন্য সাস্টসিসি ফেস্টিভালের আয়োজন করে থাকে। অনুষ্ঠানে তরুণদের উন্নতির জন্য অনুপ্রাণিত করতে সফল ব্যক্তিদের অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছে।

উল্লেখ্য, সাস্ট ক্যারিয়ার ক্লাবের বার্ষিক ম্যাগাজিন ‘স্ফুরণ’ উন্মোচন হবে এ অনুষ্ঠানের মাধ্যমে।

 

শাবিপ্রবি/মাসুদ/মাহি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

প্রভাস ভক্তদের অপেক্ষা বাড়ছে?

২০২০-০৩-২৯ ৫:২৮:৪৮ পিএম

আ.লীগের ওপর আস্থা রাখুন : হানিফ

২০২০-০৩-২৯ ৫:১৮:১৮ পিএম

হাসপাতাল হোক, তবে…

২০২০-০৩-২৯ ৫:১০:৪৬ পিএম

বিরল ভাইরাসে আমাদের বিরল আচরণ

২০২০-০৩-২৯ ৪:৪৬:১৮ পিএম

স্পেনে এক রাতে ৮৩৮ জনের মৃত্যু

২০২০-০৩-২৯ ৪:৩০:৪৭ পিএম