নজরুল বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাব টেক স্কুল

প্রকাশ: ২০২০-০৩-০৭ ৩:৫০:০৪ পিএম
বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | রাইজিংবিডি.কম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ক্যাম্পাসে চালু হচ্ছে- JKKNIUCC Tech-School (ক্যারিয়ার ক্লাব টেক স্কুল)।

প্রযুক্তিগত বিভিন্ন দক্ষতা অর্জনে জাককানইবির শিক্ষার্থীদের এগিয়ে রাখার অভিপ্রায়ে ক্যারিয়ার ক্লাব এ উদ্যোগটি গ্রহণ করে। খুব শীঘ্রই এই প্রোগ্রামটির রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হবে বলে জানান বক্তারা।

শুক্রবারের সংবাদ সম্মেলনে জানানো হয়, ক্যারিয়ার ক্লাব টেক স্কুলে গ্রাফিক্স ডিজাইনিং, মাইক্রোসফট ওয়ার্ড, অ্যাডভান্সড এক্সেল, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট, ওয়েব ডেওভলপিং ও ভিডিও এডিটিংয়ের মতো সুবিধা থাকছে।

বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত যেকোনো শিক্ষার্থী নির্দিষ্ট কিছু প্রক্রিয়া অনুসরণ করে এই টেক-স্কুল প্রশিক্ষণ সুবিধা নিতে পারবে। প্রত্যেক কোর্সে ৫০ জন করে শিক্ষার্থী অংশগ্রহণ করার সুযোগ পাবে৷ ঢাকা ও ময়মনসিংহের অভিজ্ঞ করপোরেট ট্রেইনারদের মাধ্যমে নামমাত্র মূল্যে মানসম্মত ট্রেনিংয়ের ব্যবস্থা করে দিচ্ছে ক্যারিয়ার ক্লাব টেক স্কুল।

একই সাথে এই প্রোগ্রামটির ভবিষ্যৎ সংযোজন হিসেবে করপোরেট অঙ্গনে চাহিদাসম্পন্ন বিদেশি ভাষায় দক্ষতা অর্জনে পরবর্তী সময়ে চালু হবে- JKKNIUCC Language School.

ক্যারিয়ার ক্লাবের সভাপতি হায়দার আলী খান ও সাধারণ সম্পাদক রাহাত খন্দকারের উপস্থিতিতে কনফারেন্স কক্ষে টেক স্কুল সম্পর্কিত সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


জাককানইবি/হাবীব/মাহি


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

করোনাভাইরাস: নীরব দর্শক শাকিব খান

২০২০-০৩-২৮ ৩:২৭:২২ পিএম

বিক্ষোভ করে কারখানায় ছুটি আদায়

২০২০-০৩-২৮ ৩:১১:০২ পিএম

করোনা নিয়ে আতঙ্ক না ছড়ানোর আহ্বান

২০২০-০৩-২৮ ২:৫২:৩৪ পিএম

সংক্রমণে চীনকে ছাড়ালো ইতালি

২০২০-০৩-২৮ ২:৫১:৩৯ পিএম