ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নিজেকে নির্দোষ দাবি অমিত সাহার, ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিজেকে নির্দোষ দাবি অমিত সাহার, ফের রিমান্ডে

বুয়েট শাখা ছাত্রলীগের বহিস্কৃত আইনবিষয়ক উপ-সম্পাদক অমিত সাহা একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী আবরার ফাহাদ রাব্বী হত্যা মামলায় ফেঁসে গেছেন বলে দাবি করেছেন।

বৃহস্পতিবার রিমান্ড শুনানির আগে সাংবাদিকদের  মিথ্যাভাবে ফেঁসে যাওয়ার কথা জানান।

পাঁচ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার অমিত সাহাকে আদালতে হাজির করে ফের সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক (নিরস্ত্র) মো. ওয়াহিদুজ্জামান। বিকেল ৩ টা ২০ মিনিটের দিকে অমিত সাহাকে এজলাসে তোলা হয়। ঢাকা মহানগর হাকিম আবু সাঈদের আদালতে রিমান্ডের বিষয়ে শুনানি হয়। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড শুনানির আগে অমিত সাহা বলেন, ‘ঘটনার দিন আমি সেখানে ছিলাম না। রাত দেড়টার দিকে খবর পাই। আমি তো কিছু জানি না, মিথাভাবে ফেঁসে গেলাম।’

গত ১১ অক্টোবর এ আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১০ অক্টোবর রাজধানীর সবুজবাগ এলাকা থেকে অমিত সাহাকে আটক করে ডিবি পুলিশ। আবরারকে শেরে বাংলা হলের যে কক্ষে পিটিয়ে হত্যা করা হয় সেই কক্ষের (২০১১) বাসিন্দা বুয়েট শাখা ছাত্রলীগের আইনবিষয়ক উপ-সম্পাদক অমিত সাহা। সেদিন আবরারকে ওই কক্ষে ডেকে নেওয়ার আগে অমিত মেসেঞ্জারে আবরারের খোঁজ করেন তার এক সহপাঠীর কাছে, যার স্ক্রিনশট পরে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এছাড়া পুলিশের পক্ষ থেকে তার জড়িত থাকার কথা বলা হয়েছে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে।


ঢাকা/মামুন খান/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়