মোবাইলের জন্য খুন হন রুপক

প্রকাশ: ২০১৯-১১-০৭ ৫:৫২:২১ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

প্রতীকী ছবি

মোবাইলেকে কেন্দ্র করে হাজারীবাগে আবিদ হোসেন রূপককে খুন করা হয়। এ ঘটনায় তার বন্ধু মো. জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বুধবার দিবাগত রাতে খুন করা হয় রুপককে।

বৃহস্পতিবার বিকেলে হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওনি) মো. ইকরাম আলী মিয়া রাইজিংবিডিকে বলেন, ‘বৃহস্পতিবার ভোরে হাজারীবাগ বালুর মাঠ এলাকা থেকে জাহিদুলকে গ্রেপ্তার করা হয়।  সে রুপককে খুনের কথা স্বীকার করেছে।’

পুলিশ জানায়, রূপক ও জাহিদুল প্রায় দুই বছর আগে থেকে বন্ধু হিসেবে পরিচিত।  ৬ থেকে ৭ দিন আগে জাহিদুল রূপককে একটি মোবাইল বিক্রির জন্য দেন।  মোবাইল বিক্রির টাকা না পাওয়ায় জাহিদুল রূপককে তাগাদা দিতে থাকে।  ঘটনার দুই দিন আগে থেকে রূপক জাহিদুলের সঙ্গে দেখা করে।  এমনকি মোবাইলে কথা বলাও বন্ধ করে দেয়।  রুপককে খুনের রাতে জাহিদুল বাসার ছোট গলির মধ্যে অবস্থান করে।  খুঁজতে থাকে রূপককে।  রাত সাড়ে এগারটার দিকে জাহিদুল রূপকের দেখা পায়।  রূপক কিছু বুঝে ওঠার আগেই জাহিদুল সঙ্গে থাকা ধারাল ছুরি দিয়ে রূপকের বুক, পেট ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়।  রূপকের চিৎকারে তার আত্মীয়-স্বজন ও স্থানীয় জনসাধারণ তাকে দ্রুত স্থানীয় লাইফ অ্যান্ড কেয়ার হসপিটাল ও পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়।


ঢাকা/মাকসুদ/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-১৬ ২:২১:৪৪ এএম

সুরের মূর্ছনায় হেমন্তের রজনী

২০১৯-১১-১৬ ১:১৮:৫৭ এএম