জোড়া খুন: তিন আসামি কারাগারে

প্রকাশ: ২০১৯-১১-১৩ ৬:৩৮:৫৬ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

রাজধানীর ধানমন্ডিতে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং গৃহকর্মী দিতি হত্যার মামলায় তিন আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক (নিরস্ত্র) মো. রবিউল আলম।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়া তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে যাওয়া তিন আসামি হলেন- ইলেকট্রিশিয়ান বেলায়েত, বাড়ির ব্যবস্থাপক গাউসুল আজম প্রিন্স ও গৃহকর্মী আতিকুল হক বাচ্চু।

এর আগে এই তিন আসামির ৫ নভেম্বর পাঁচ দিন এবং ১১ নভেম্বর এক দিন রিমান্ড মঞ্জুর করেন আদালত। ৫ নভেম্বর প্রধান সন্দেহভাজন গৃহকর্মী মোছা. সুরভী আক্তার নাহিদার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড চলাকালে ৭ নভেম্বর সুরভী দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিলে তাকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ১ নভেম্বর বিকেল সাড়ে ৩টায় ধানমন্ডির ২৮ নম্বর রোডে আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবির ফ্ল্যাটে নতুন কাজের লোক সুরভীকে নিয়ে আসেন পুরনো কাজের লোক আতিকুল হক বাচ্চু।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দিলরুবা তার মাকে ফোনে না পেয়ে প্রথমে বাসার কাজের ছেলে ও পরে নিজে গিয়ে আফরোজা বেগম এবং আগের কাজের মেয়ে দিতের রক্তাক্ত মৃতদেহ দেখতে পান।


ঢাকা/মামুন খান/সাজেদ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বলিউডে আগ্রহী দ্য রক

২০১৯-১২-০৮ ১১:৩৬:৫৩ এএম

বাসচাপায় নিহত ৩

২০১৯-১২-০৮ ১১:২৩:৪৪ এএম

রোমান সানার দলগত সোনা জয়

২০১৯-১২-০৮ ১০:৫৬:২৩ এএম

হৃতিকের প্রশংসায় রানী

২০১৯-১২-০৮ ১০:৪৮:০৫ এএম

ঢাকায় সালমান-ক্যাটরিনা

২০১৯-১২-০৮ ১০:৩০:০৪ এএম