ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রেমের বিরোধেই রুম্পাকে হত্যা!

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমের বিরোধেই রুম্পাকে হত্যা!

প্রেম সংক্রান্ত বিরোধের কারণেই স্ট‌্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পাকে ছাদ থেকে ফেলে হত‌্যা করেছেন তার প্রেমিক সৈকত। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গোয়েন্দাদের এমন তথ‌্য দিয়েছেন সৈকত।

ডিএমপির গণমাধ‌্যম শাখার প্রধান মাসুদুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল‌্যকর তথ‌্য দিয়েছে সৈকত। এসব তথ‌্য যাচাই বাছাই করে নিশ্চিত হওয়া গেছে- প্রেম ঘটিত কারণেই রুম্পাকে হত‌্যা করা হয়েছে।

রোববার সৈকতকে জিজ্ঞাসাবাদে অংশ নেয়া এক কমর্কতা জানান, রুম্পা ও সৈকতের প্রেমের সম্পর্ক ছিল। নয় মাস আগে তাদের সম্পর্কের অবনতি ঘটে। ঘটনার দিন বিকেলে দুজনে স্টামফোর্ড ইউনিভার্সিটির বাইরে দেখা করেন। রুম্পা বারবার অনুরোধ করলেও সৈকত সম্পর্ক রাখতে রাজি ছিলেন না। সম্পর্কের ইতি টানতে চেয়েছিলেন সৈকত।

এক পর্যায়ে দুজনের মনোমালিন্য ও বিরোধ চরম আকার ধারণ করে। বুধবার (৪ ডিসেম্বর) রাতে সৈকত তার কয়েকজন সহযোগীকে নিয়ে রুম্পাকে ৬৪/৪ সিদ্ধেশ্বরী, আয়েশা কমপ্লেক্সের ছাদে নিয়ে যান। এক পর্যায়ে রুম্পাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন সৈকত।

গোয়েন্দারা আরো জানতে পেরেছেন, সেসময় ছাদে সৈকতের আরো চার বন্ধু ছিলেন। তদন্তের জন্য তাদের নাম-পরিচয় আপাতত জানাতে চাননি ওই কর্মকর্তা। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারে পুলিশসহ গোয়েন্দারা কাজ করছে।

উল্লেখ্য, বুধবার রাতে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডে অবস্থিত দুটি ভবনের মাঝখানে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে নেয়।

এদিকে, সেদিনের একটি ভিডিও ফুটেজ সংগ্রহ করেছে গোয়েন্দারা। ফুটেজে দেখা গেছে, সৈকত ও রুম্পা একটি ভবনে প্রবেশ করছে। রাত পৌনে ১১টার দিকে রুম্পার লাশ পড়ে থাকতে দেখা যায়।

সৈকত একই বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র শিক্ষার্থী ছিলেন। পরে আর্থিক সংকটের কারণে স্ট‌্যামফোর্ড ছেড়ে দেন সৈকত।

 

ঢাকা/মাকসুদ/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়