অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ৩ জনকে জিজ্ঞাসাবাদ

প্রকাশ: ২০২০-০২-২০ ১২:৩০:৩৮ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

প্রকল্পের টাকা আত্মসাত ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিএএবি) দুর্নীতির অভিযোগে প্রধান প্রকৌশলী সুধেন্দু কুমার গোস্বামীসহ তিন জনকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয় সকাল ১০টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে একটি টিম তাদের জিজ্ঞাসাবাদ করছেন। অনুসন্ধান টিমের অন্যান্য সদস্যরা হলেন- উপপরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান ও সহকারী পরিচালক মো. আতাউর রহমান সরকার।

যাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তারা হলেন- সিএএবির প্রধান প্রকৌশলী সুধেন্দু কুমার গোস্বামী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম মাকসুদুল ইসলাম ও নির্বাহী প্রকৌশলী মো. শরিফুল ইসলাম।

১১ ফেব্রুয়ারি পাঠানো নোটিশে তাদের হাজির হতে বলা হয়েছিল। আগামী ২৩ ফেব্রুয়ারি সিএএবির নির্বাহী প্রকৌশলী মো. শহীদুজ্জামান, মো. মোকাব্বর আলী ও উপ-সহকারী প্রকৌশলী কাজী বায়েজিদ আহমেদকে জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।

অভিযোগের বিষয়ে দুদক জানায়, সিএএবির প্রধান প্রকৌশলী সুধেন্দু বিকাশ গোস্বামী ও কক্সবাজার বিমানবন্দর উন্নয়ন প্রকল্পের বরখাস্তকৃত প্রকল্প পরিচালক মো. আমিনুল হাসিবসহ অন্যান্য প্রকৌশলী ও কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতি, প্রকল্পের টাকা আত্মসাত ও জ্ঞাত আয় বর্হিভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

 

ঢাকা/এম এ রহমান/জেনিস


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মানবিক পুলিশ

২০২০-০৩-২৯ ৮:৪৯:১৭ পিএম

তারা ইতালির যোদ্ধা

২০২০-০৩-২৯ ৮:৩৭:৩৪ পিএম

সুবিধাবঞ্চিতদের পাশে এমপি বাবলা

২০২০-০৩-২৯ ৮:২০:২৭ পিএম

লাগলো দোলা গাছে গাছে

২০২০-০৩-২৯ ৮:০০:৪৬ পিএম