চালকের দোষ স্বীকার, হেলপার কারাগারে

প্রকাশ: ২০২০-০৩-২৩ ৫:৫৩:১২ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

বাসচাপায় এএসআই জাহাঙ্গীর আলম নিহতের মামলায় আলিফ পরিবহন বাসের চালক গোলাম মোস্তফা দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। হেলপার আব্দুল মান্নানকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২৩ মার্চ) এক দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী জোনাল টিমের উপ-পরিদর্শক (নি.) আবুল বাশার।  গোলাম মোস্তফা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।  আর লতিফকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান আসামি গোলাম মোস্তফার জবানবন্দি রেকর্ড করেন।  এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।  মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান লতিফকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার দুই আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২০ মার্চ রাতে চকবাজারে অভিযান চালিয়ে প্রথমে হেলপার আব্দুল মান্নানকে গ্রেপ্তার করা হয়।  পরে তার দেওয়া তথ্য অনুযায়ী ওই দিনই গাবতলী থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

গত ১৮ মার্চ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানার তালতলা ৯ নম্বর গেট থেকে ১৩ নম্বর গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধে নিয়োজিত ছিলেন। রাতে ৯ নম্বর গেটের উত্তর পাশে (পুরনো বিমানবন্দর) রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখেন এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদের ধরতে ধাওয়া করেন। এ সময় দক্ষিণ দিক থেকে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন।  এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় জাহাঙ্গীরের স্ত্রী নাছিমা খাতুন ১৯ মার্চ কাফরুল থানায় মামলা করেন।


মামুন/সাইফ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মৃত পূর্বপুরুষদের স্মরণ করলো চীন

২০২০-০৪-০৪ ১০:৩৪:৪৯ এএম

করোনায় তুরস্কে আরো কড়া বিধিনিষেধ

২০২০-০৪-০৪ ১০:৩২:০২ এএম

সাবার শুটিংয়ের স্মৃতি রোমন্থন

২০২০-০৪-০৪ ১০:০১:০২ এএম

বজ্রসহ বৃষ্টি হতে পারে

২০২০-০৪-০৪ ৯:৫২:৩৮ এএম

আপনি জানেন কি?

২০২০-০৪-০৪ ৯:৩৫:০৫ এএম

নবাব ফয়জুন্নেসা কেন অন্তরালে?

২০২০-০৪-০৪ ৯:২১:১৭ এএম