দুপক্ষের মারামারি থামাতে গিয়ে রিকশা চালক খুন

প্রকাশ: ২০২০-০৩-২৫ ৬:৫০:১২ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

দুপক্ষের মারামারি থামাতে গিয়ে রাজধানীর বাড্ডার সাঁতারকুলে ছুরিকাঘাতে খুন হয়েছেন রিক্সা চালক আরিফ ওরফে হাকিম (২৪) ।

এ ঘটনায় আরিফের চাচা শহিদুল ইসলাম ১৪ জনের নাম উল্লেখ করে এবং ৮/৯ জনকে অজ্ঞাতনামা আসামি করে বাড্ডা থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহারে তিনি এমনটাই উল্লেখ করেন।

শহিদুল ইসলাম অভিযোগ করেন, আসামি ফেরদৌস হাসান অপু, মাইনুদ্দিন, বাবলু, ইসমাইল, শাকিল, রাশেদ ও সাজিদ হাওলাদার এক গ্রুপের এবং ইমন, শাওন, মোবারক, অলিউল্লাহ, ইথুন, রাব্বি ও ফরহাদ আরেক গ্রুপের সদস্য। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২২ মার্চ রাত সাড়ে ৮টার দিকে এলাকায় মারামারি করতে থাকে। আরিফ ওই স্থান দিয়ে যাওয়ার সময় পৌনে ৯টার দিকে আসামিদের মারামারি থামাতে চেষ্টা করে। একপর্যায়ে আরিফের বন্ধু মোমিন ওরফে বাবু যোগ দিলে আসামিরা তাদের ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন তাদের দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

মামলা দায়েরের পর সাজিদ হাওলাদার, মোবারক, অলিউল্লাহ ও ফেরদৌস হাসান অপুকে ২৪ মার্চ রাতে বাড্ডায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে চার আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই মাহমুদুল হাসান। অপু স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপর তিন আসামির সাত দিন করে রিমান্ড আবেদন করা হয়।

সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত প্রত্যেক আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম। আর অপু পরবর্তীতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকৃতি জানালে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূইয়া তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।


ঢাকা/মামুন খান/সাজেদ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মৃত পূর্বপুরুষদের স্মরণ করলো চীন

২০২০-০৪-০৪ ১০:৩৪:৪৯ এএম

করোনায় তুরস্কে আরো কড়া বিধিনিষেধ

২০২০-০৪-০৪ ১০:৩২:০২ এএম

সাবার শুটিংয়ের স্মৃতি রোমন্থন

২০২০-০৪-০৪ ১০:০১:০২ এএম

বজ্রসহ বৃষ্টি হতে পারে

২০২০-০৪-০৪ ৯:৫২:৩৮ এএম

আপনি জানেন কি?

২০২০-০৪-০৪ ৯:৩৫:০৫ এএম