ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পাওনা টাকা চাইলেই প্রাণনাশের হুমকি দিতেন সাহেদ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৮, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পাওনা টাকা চাইলেই প্রাণনাশের হুমকি দিতেন সাহেদ

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের গ্রেপ্তারের খবর পেয়ে তার উত্তরার কার্যালয়ে ছুটে আসছেন পাওনাদাররা। এর আগে সাহেদের কাছে পাওনা টাকা চাইলে প্রাণনাশের হুমকি দেওয়া হতো বলে সংবাদ মাধ‌্যম ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অভিযোগ করছেন তারা।

বুধবার (১৫ জুলাই) রাজধানীর উত্তরার সোনিয়া নামের এক নারী রাইজিংবিডিকে বলেন, ‘২০০৮ সালে আমার স্বামী হাবিবুর রহমানের সঙ্গে পরিচয় থাকায় সাহেদকে ৫ লাখ টাকা দেওয়া হয়। অফিস স্টাফদের বেতনের জন্য তিনি এ টাকা ধার নেন। টাকার পরিবর্তে সাহেদ একটি গাড়ি দিয়েছিল, সেটি ছিল চোরাই গাড়ি। ২০০৯ সালে গাড়িটি জব্দ করে শাহবাগ থানা পুলিশ। সাহেদ এ গাড়ি চুরির মামলায় গ্রেপ্তারও হন। পরে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। দীর্ঘদিন অপেক্ষার পর ২০১৮ সালে তার সঙ্গে রিজেন্ট গ্রুপের অফিসে দেখা করি। তখন টাকা চাইলে প্রাণনাশের হুমকি দেন সাহেদ।’

সিলেটের জৈন্তাপুরের পাথর ব্যবসায়ী সামশুল মাওলা জানান, রিজেন্ট গ্রুপের নামে সাহেদ তার কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকার পাথর কেনেন। এক বছর কেটে গেলেও একটি টাকাও দেননি সাহেদ। তার অফিসে এসে টাকা চাইলে প্রাণনাশের হুমকি দেন তিনি।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম রাইজিংবিডিকে বলেন, ‘আমাদের কাছে এরকম আরো অনেক ভুক্তভোগী অভিযোগ জানিয়েছেন। তদন্তের পর নিশ্চিত করে জানাতে পারব।’

করোনা টেস্টের নামে প্রতারণার অভিযোগে ৬ জুলাই রিজেন্ট গ্রুপের দুটি হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। এরপর সাহেদ আত্মগোপনে চলে যান। বুধবার ভোরে সাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করা হয়।

 

 

ঢাকা/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়