লা রিভে ‘নাইন-টু-নাইন’ কালেকশন

প্রকাশ: ২০১৯-০৭-১১ ৭:৩৯:৩৩ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

লাইফস্টাইল ডেস্ক : নারীদের জন্য নাইন-টু-নাইন (ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক) পোশাকের নতুন কালেকশন নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’। কর্মক্ষেত্রে যারা কাজের পাশাপাশি নিজেদের পরিপাটি করে ফুটিয়ে তুলতে চান এবং দিন শেষেও প্রাণবন্ত থাকতে চান মূলত তাদের জন্য বাহারি সব পোশাক ও অনুষঙ্গ দিয়ে নাইন-টু-নাইন বা ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক সমাহার সাজিয়েছে প্রতিষ্ঠানটি।

নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে- টিউনিক, লং কামিজ ও শর্ট শার্ট, ওয়েস্টার্ন স্টাইল নিট টপস, ফরমাল ট্রাউজার/পালাজ্জো এবং ম্যাচিং বটম। সারাদিনের আরাম নিশ্চিত করতে বেছে নেয়া হয়েছে সুতি, রেয়ন এবং ভিসকস কাপড়। ১২৯০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামে টিউনিক, টপস এবং বটমস কেনা যাবে।

লা রিভের সিইও মন্নুজান নার্গিস জানান, এবারের ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক কালেকশনে জুয়েল টোন হিসেবে রয়েছে হোয়াইট, কোবল্ট নীল, নীল, কালো, বেগুনী, ক্যারিবু। উষ্ণ টোন হিসেবে রয়েছে হলুদ আকুর, পেঁপে, গাজর, বেইজ এবং প্যাস্টেল শেড যেমন- পঞ্চমেন্ট, টেরাকোটা, রোজ ওয়াটার শেড যেসব বর্তমান আন্তর্জাতিক ফ্যাশনকে প্রকাশ করে এবং এর সঙ্গে আরো রয়েছে সিমেট্রিক আর এসেমেট্রিক হেমলাইন। বিভিন্ন রকমের স্লিভ যেমন বেল স্লিভ, রাফলস স্লিভ এবং বিলও স্লিব, এছাড়াও আছে নরমাল কাফ স্লিভস।

তিনি আরো জানান, কর্মক্ষেত্রের আদর্শ পোশাক হিসেবে সবার সামনে তুলে ধরার জন্য আমরা একরঙা রঙ এবং প্রিন্ট অনুসরণ করেছি। আমাদের বিশ্বাস এসব পোশাক কর্মক্ষেত্রে একজন কর্মীকে নিখুঁত কর্পোরেট চেহারা এনে দিবে।

নাইন-টু-নাইন বা ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক সমাহারে লা রিভ দিচ্ছে সীমিত সময়ের জন্য সর্বোচ্চ ২৫% পর্যন্ত নগদ ছাড়। এই অফার ঢাকা ও ঢাকার বাইরের সকল শোরুমের পাশাপাশি পাওয়া যাবে লা রিভের অনলাইন স্টোর www.lerevecraze.com থেকেও।


রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৯/ফিরোজ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-১০ ৮:১১:৫৭ এএম

দিগন্ত বিস্তৃত হলুদ হাসি

২০১৯-১২-১০ ৭:৪৭:২০ এএম

জাতীয় ভ্যাট দিবস আজ

২০১৯-১২-১০ ৭:৩৮:৩০ এএম

একজন সফল উদ্যোক্তার গল্প

২০১৯-১২-১০ ৭:৩৬:১৭ এএম

ময়মনসিংহ মুক্ত দিবস আজ

২০১৯-১২-১০ ৭:৩০:১৩ এএম

যশোরে ছাত্রলীগ কর্মী খুন

২০১৯-১২-১০ ৩:৪১:০৪ এএম

লোকসভায় নাগরিকত্ব বিল পাস

২০১৯-১২-১০ ২:৪২:৩০ এএম

নতুন খবর দিলেন অপু বিশ্বাস

২০১৯-১২-১০ ১২:৫২:৪১ এএম