পালসার স্টান্ট ম্যানিয়ার রেজিস্ট্রেশন শুরু

প্রকাশ: ২০১৯-০৭-১১ ৭:৪১:৩০ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

লাইফস্টাইল ডেস্ক : উত্তরা মোটরস লিমিটেড ও বাজাজ মোটরসাইকেলস যৌথ উদ্যোগে প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এলো মোটরসাইকেল রিয়েলিটি শো ‘পালসার স্টান্ট ম্যানিয়া’। ভারতে ২০০৯ সালে পালসার স্টান্ট ম্যানিয়া শুরু হয় এবং স্টান্টপ্রেমী ও মোটরসাইকেল কমিউনিটির কাছে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। এই শো সম্প্রতি কলম্বিয়াতেও অনুষ্ঠিত হয়।

স্টান্ট এন্থিউজিয়াস্টদের নিজেদের পারদর্শিতা দেখানোর পাশাপাশি অভিজ্ঞদের তত্ত্বাবধানে স্টান্ট শেখার বহু আকাঙ্ক্ষিত এই প্ল্যাটফর্ম এবার বাংলাদেশে। যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল নিয়ে পালসার স্টান্ট ম্যানিয়ায় অংশগ্রহণ করা যাবে। শুরু হয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম। অডিশনের জন্য www.pulsarstuntmania.com অথবা www.facebook.com/pulsarbangladesh ওয়েবসাইট থেকে রেজিস্ট্রেশন করা যাবে।

রেজিস্ট্রেশনের পর নিজের পরিচয়সহ একটি ভিডিও ধারণ করতে হবে এবং ভিডিওতে ২টি প্রশ্নের উত্তর দিতে হবে- ১. আপনি কেন বাইক স্টান্ট করতে ভালোবাসেন? এবং ২. পালসার স্টান্ট ম্যানিয়ার জন্য আপনাকে কেন বাছাই করা হবে? ভিডিওটি www.facebook.com/pulsarbangladesh ফেসবুক পেজে অথবা ভাইবারে ০১৭০১২০৬১৭৮ নম্বরে মেসেজ করতে হবে (ভিডিও পাঠানোর আগে নম্বরটি ফোনবুকে সেভ করুন)।

বাইক স্টান্ট দিয়ে দেশের প্রথম এই টিভি রিয়েলিটি শোয়ে বিজয়ী হিসেবে জিতে নেওয়া যাবে ১০ লাখ টাকা এবং একটি বাজাজ পালসার মোটরসাইকেল। স্টান্ট প্রতিযোগিতাটি এনটিভিতে প্রচারিত হবে।


রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৯/ফিরোজ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সবজির ঝুড়িতে ইয়াবা, আটক ২

২০১৯-০৮-২০ ৯:৫৩:০৮ পিএম

প্রথম ম্যাচে হারল নারী হকি দল

২০১৯-০৮-২০ ৯:১৪:০৭ পিএম

ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

২০১৯-০৮-২০ ৮:৫০:০৮ পিএম