সফলতার গল্প শোনাবেন তারা

প্রকাশ: ২০১৯-১১-১১ ৬:১১:৩৫ পিএম
লাইফস্টাইল ডেস্ক | রাইজিংবিডি.কম

গত তিন বছরের সফলতার পর আবারো এসেছে রাইজ অ্যাবোভ অল। এটি দেশের পাবলিক স্পিকিং অঙ্গনে অন্যতম একটি আয়োজন। এবারের আয়োজনের মূল থিম হচ্ছে ‘বিয়ন্ড বাউন্ডারিজ’।

আয়োজক কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন বলেন, দেশের পরিচিত এবং সফল ব্যক্তিত্বরা, যারা সচারাচর পাবলিক স্পিকিং করেন না, তাদের জীবনের গল্পগুলো সবার সামনে তুলে ধরার একটি ক্ষুদ্র চেষ্টা। এবারের অনুষ্ঠানটি আয়োজিত হবে ১৬ নভেম্বর কেআইবি কমপ্লেক্স খামারবাড়িতে। রেজিস্টারকৃত আগ্রহী অংশগ্রহণকারীদের মধ্য থেকে বাছাই করা হবে চূড়ান্ত ২ হাজার অংশগ্রহণকারীদের।

এবারের মঞ্চে বক্তা হিসেবে থাকবেন কর্পোরেট, মিডিয়া এবং সরকারি ক্ষেত্রের নানান পরিচিত মুখ। শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব, অভিনেতা আরেফিন শুভ, ব্র্যাকের এক্সিকিউটিভ ডিরেক্টর আসিফ সালেহ, সুরকার ও সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, ইগলুর গ্রুপ সিইও কামরুল হাসান, আইপিডিসির এমডি এবং সিইও মমিনুল ইসলাম, জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিহা, চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন, সুরকার প্রিতম হাসান, এসবিকে টেক ভেঞ্চারসের চেয়ারম্যান এবং সিইও সোনিয়া বশির কবির এবং অনুষ্ঠানটির হোস্ট হিসেবে থাকবেন কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানি ডন।

এবারের ফ্রি আয়োজনের রেজিস্ট্রেশন চলছে ডন সামদানি ফেসবুক পেজে। আয়োজিনটির স্পন্সর টুয়েলভ ক্লদিং।


ঢাকা/ফিরোজ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বদলে যাওয়া দিনের গল্প!

২০২০-০১-২০ ৮:৪৪:১৭ এএম

টিভিতে আজকের খেলা

২০২০-০১-২০ ৮:১৬:০৬ এএম

হাজার বছর ভাসছে তারা

২০২০-০১-২০ ৭:৫৩:৪৫ এএম

আজীবন রেশন পাবেন পুলিশ সদস্যরা

২০২০-০১-২০ ৭:৫১:১৪ এএম

ময়দানে নেমেও সরে গেলেন কীর্তি

২০২০-০১-২০ ৭:৪৮:১৬ এএম

অনন্যা ইন, জানভি আউট

২০২০-০১-২০ ৪:১৩:৪০ এএম

পুড়ে গেছে জাহানার স্বপ্ন!

২০২০-০১-২০ ২:২০:৪৫ এএম

আজ শহীদ আসাদ দিবস

২০২০-০১-২০ ১:৫২:২৫ এএম