ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রঙ বাংলাদেশে ভালোবাসা দিবসের পোশাক

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রঙ বাংলাদেশে ভালোবাসা দিবসের পোশাক

ভালোবাসার জন্য তো দিনক্ষণ লাগে না। ইচ্ছে হলেই ভালোবাসা যায়। তবে কখনো কখনো এই ভালোবাসা উদযাপন প্রত্যাশা করে বৈকি। সারা বছর সেটা সম্ভব না হলেও একটি উপলক্ষে ভালোবাসার নবায়ন করাই যেতে পারে।

আর সেই উপলক্ষ্য হতেই পারে ভ্যালেন্টাইন’স ডে। এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ নিয়ে এসেছে পোশাকের বিশেষ কালেকশন।

ভালোবাসা দিবস উদযাপনের এই কালেকশনে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, টি-শার্ট। এই কালেকশনে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হলো ফ্লোরাল।

রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙ এর পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। এছাড়া যুগলদের জন্য রয়েছে একই থিমের পোশাক।

ভালোবাসার সঙ্গে লাল রঙের বিশেষ সম্পর্ক আছে। আর বাঙালির কাছে ভালোবাসা প্রকাশে লালের চেয়ে ভালো রঙ আর কিছু হতে পারে না। তাই ভালোবাসা দিবসের পোশাকের কালেকশনে লাল রঙের প্রাধান্য তো আছেই, এছাড়াও লালের সঙ্গী হিসেবে ব্যবহৃত হয়েছে সোনালী, নেভী ব্লু ও আকাশী। সুতি, লিলেন ও হাফসিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি।

পোশাকের দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। শাড়ি ১৫০০-৬৫০০ টাকা, সালোয়ার-কামিজ ১৫০০-৪৫০০ টাকা, পাঞ্জাবি ৮৫০-২৫০০ টাকা, টি-শার্ট ৪০০-৫৯০ টাকা। এছাড়া জুয়েলারি ১০০-১৫০০ টাকা, মেয়েদের ব্যাগ ৪০০-১২০০ টাকা, পার্স ২০০-১২০০ টাকা, মগ ২৯০-৩৩০ টাকা, শোপিস ১০০-১০০০ টাকা।

ভালোবাসা দিবসের পোশাক রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব শোরুম ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়