দেশে আইল্যাশের নতুন ব্র্যান্ড ‘দিস ইজ শী’

প্রকাশ: ২০২০-০৩-০৯ ১০:২৭:৩৩ পিএম
লাইফস্টাইল ডেস্ক | রাইজিংবিডি.কম

দেশে যাত্রা শুরু করলো প্রিমিয়াম আইল্যাশেস এবং বডি কেয়ার পণ্যের নতুন ব্র্যান্ড ‘দিস ইজ শী’। রাজধানীর গুলশানে অবস্থিত গার্ডেনিয়া ব্যানকুইটস হলে উৎসবমুখর অনুষ্ঠানের মাধ্যমে ব্র্যান্ডটির যাত্রা ঘোষণা করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা কুনওয়াল মালিক।

এসময় তিনি বলেন, প্রতিটি মেয়েই সুন্দর। তাদের সেরাটি পাওয়া উচিত। এই স্বতন্ত্র ধারণা থেকেই ‘দিস ইজ শী’ ব্র্যান্ডের সূচনা। আমরা নারীদের জন্য মানসম্মত এবং গুণগত অনেক বিউটি পণ্য নিয়ে আসছি। আইল্যাশ এই যাত্রার প্রথম ধাপ। আমাদের ল্যাশগুলো প্রতিটি সম্ভাব্য অনুষ্ঠানের জন্য যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে। এটি মানের দিক থেকে সেরা, যেমনটি চাওয়া হয়।’

অনুষ্ঠানে জানানো হয়, ব্র্যান্ডটি ১৩ ধরনের প্রিমিয়াম মানের লাক্সারি আইল্যাশ নিয়ে এসেছে। এগুলো উচ্চ মানের কোরিয়ান রেশম থেকে তৈরি। ল্যাশগুলো হালকা, ব্যবহার সহজ এবং উজ্জ্বল। সবচেয়ে ভালো দিক হচ্ছে ল্যাশগুলো হাইপোলোর্জিক ও জীবাণুমুক্ত।

‘দিস ইজ শী’ দুই ধরনের ল্যাশ নিয়ে এসেছে। একটি রিয়ের মিল্ক, অন্যটি ভেগান ল্যাশস। দুটোই প্রিমিয়াম মানের ল্যাশ যা দীর্ঘস্থায়ী এবং বহুবার পুনরায় ব্যবহারযোগ্য।

কুনওয়াল মালিক একজন কানাডিয়ান উদ্যোক্তা এবং সমাজসেবী। তার হাত ধরেই ‘দিস ইজ শী’ ব্র্যান্ডটির পথ চলা। নারীদের আরো বেশি আত্মবিশ্বাসী করে তোলার লক্ষ্য নিয়েই ব্র্যান্ডটি তাদের প্রতিটি পণ্য বাজারে নিয়ে এসেছে।


ঢাকা/ফিরোজ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

প্রভাস ভক্তদের অপেক্ষা বাড়ছে?

২০২০-০৩-২৯ ৫:২৮:৪৮ পিএম

আ.লীগের ওপর আস্থা রাখুন : হানিফ

২০২০-০৩-২৯ ৫:১৮:১৮ পিএম

হাসপাতাল হোক, তবে…

২০২০-০৩-২৯ ৫:১০:৪৬ পিএম

বিরল ভাইরাসে আমাদের বিরল আচরণ

২০২০-০৩-২৯ ৪:৪৬:১৮ পিএম

স্পেনে এক রাতে ৮৩৮ জনের মৃত্যু

২০২০-০৩-২৯ ৪:৩০:৪৭ পিএম