ঈদ উপলক্ষে ‘সারা’র আউটলেটের কার্যক্রম শুরু

প্রকাশ: ২০২০-০৫-১৩ ১০:৩৬:৪০ পিএম
লাইফস্টাইল ডেস্ক | রাইজিংবিডি.কম

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সারা লাইফস্টাইল লিমিটেড তাদের বসুন্ধরা সিটি আউটলেট ব্যতীত সকল আউটলেটের কার্যক্রম করেছে। কোভিড-১৯ এর এই প্রাদুর্ভাবের সময়, সকল স্বাস্থ্যসুরক্ষা এবং নিরাপত্তা বজায় রেখে সারা’র আউটলেট থেকে পাওয়া যাচ্ছে ঈদের পোশাকের নতুন সংগ্রহ।

সারা’র ঈদুল ফিতরের এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি পিস, ফ্যাশন টপস এবং ডেনিম এর কালেকশন।

এছাড়াও শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, টপস-স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রি পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নবজাতক-নিমা সেট। সারা’র ঈদ আয়োজনে এবার অন্যতম আকর্ষণ হিসেবে আছে ফুল ফ্যামিলি কালেকশন- পাঞ্জাবি, থ্রি পিস, শাড়ি, টি-শার্ট, পোলো শার্ট।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি হলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা-এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারা’র আরেকটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) এবং ইনস্টাগ্রাম (sara lifestyle ltd) থেকেও ঈদের পোশাক ঘরে বসে কেনা যাবে।

 

ঢাকা/ফিরোজ


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শাহরুখ এবার সাংবাদিক

২০২০-০৬-০৬ ২:২২:১৭ পিএম

পাকিস্তানে একদিনে রেকর্ড মৃত্যু

২০২০-০৬-০৬ ২:১৯:২৪ পিএম

ঊরুর চোটে ভুগছেন মেসি

২০২০-০৬-০৬ ১:৫৫:৩২ পিএম

চঞ্চলের অপেক্ষা

২০২০-০৬-০৬ ১২:৫১:০২ পিএম