চট্টগ্রামে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনের আনন্দ র‌্যালি

প্রকাশ: ২০১৯-০৭-১৬ ৮:৫২:০৩ পিএম
জগলুল হুদা | রাইজিংবিডি.কম

চট্টগ্রামে বেলুন উড়িয়ে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনের আনন্দ র‌্যালির উদ্বোধন করা হচ্ছে

জগলুল হুদা : চট্টগ্রামে অনুষ্ঠিত হলো দেশীয় ইলেক্ট্রনিক্সের অন্যতম শীর্ষ ব্র্যান্ড মার্সেলের বর্ণাঢ্য আনন্দ র‌্যালি। চট্টগ্রামের আমিন কলোনির মার্সেলের এক্সক্লুসিভ পরিবেশক ভিশন ইলেক্ট্রনিক্সের আয়োজনে মঙ্গলবার দুপুরে এই র‌্যালি হয়।

মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ উপলক্ষে এই আনন্দ র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালির অন্যতম আকর্ষণ ছিল হ্যালিকপ্টারে মার্সেলের প্রচারপত্র বিতরণ। ব্যতিক্রমি এই প্রচার দেখতে দূর-দূরান্তের হাজার হাজার উৎসুক মানুষ আমিন কলোনি খেলার মাঠে ভিড় করেন। সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে যখন চট্টগ্রামের আমিন কলোনি এলাকায় হ্যালিকপ্টারটি অবতরণ করে, তখন মাঠের চারপাশে এবং আশেপাশের বিল্ডিংয়ের ছাদে হাজার হাজার মানুষ জমায়েত হন। তীব্র গরমকে উপেক্ষা করে হ্যালিকপ্টারটি যাওয়া পর্যন্ত মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

হ্যালিকপ্টার যোগে ঢাকা থেকে চট্টগ্রামের এই ব্যতিক্রমি প্রচারে  অংশ নেন মার্সেলের নির্বাহী পরিচালক ড. মো. সাখাওয়াৎ হোসেন।

দুপুর ১২টার দিকে শুরু হয় বর্ণাঢ্য আনন্দ র‌্যালি। র‌্যালির শুরুতে বেলুন উড়িয়ে ও আতশবাজি ফুটিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। র‌্যালিতে অংশ নেওয়া সবার পরনে একই রঙের টি-শার্ট ও মাথায় একই ধরনের টুপি থাকায় র‌্যালি হয়ে ওঠে প্রাণবন্ত। আনন্দ আয়োজনে ছিল ব্যান্ডপার্টি। বর্ণিল এই আনন্দ র‌্যালিতে আরও ছিল প্রতিদিনই ফ্রিজ কিনে লাখপতি হওয়ার সুযোগ ও মার্সেল টিভির প্যানেলে চার বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন। এছাড়া একই রঙের শাড়ি পড়া যুবতীদের হাতে মার্সেল লেখা ইংরেজি অক্ষর ও এলইডি টিভির স্ট্রাকচার সবার নজর কাড়ে।

চট্টগ্রামে মার্সেল আনন্দ র‌্যালিতে অংশ নেওয়া মার্সেলের নির্বাহী পরিচালক ড. মো. সাখাওয়াৎ হোসেনসহ অতিথিরা

 

র‌্যালিতে অংশ নেন মার্সেলের নির্বাহী পরিচালক ড. শাখাওয়াত হোসেন, সিনিয়র সহকারী পরিচালক রবিউল হোসেন সুমন, সহকারী পরিচালক ভিশন ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী আব্দুল মান্নানসহ স্থানীয় কয়েক হাজার মানুষ।

আনন্দ র‌্যালির পাশাপাশি চট্টগ্রামে হ্যালিকপ্টার থেকে লিফলেট বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হওয়ায় স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে তা ব্যাপক সাড়া ফেলে। র‌্যালি শেষে আলোচনা সভায় বক্তারা বলেন, কোরবানি ঈদ উপলক্ষে ‘ঈদের খুশি জমবে বেশি-প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন দিয়েছে মার্সেল। এর আওতায় মার্সেলের ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই লাখপতি হওয়ার সুযোগ পেতে পারেন ক্রেতারা। এছাড়াও রয়েছে লাখ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ।


রাইজিংবিডি/রাঙ্গুনিয়া/১৬ জুলাই ২০১৯/জগলুল হুদা/সাইফ

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

প্রেমিককে ফাঁসাতে গিয়ে …

২০২০-০২-২১ ৯:৪০:৪১ পিএম

কতজন পেসার নিয়ে খেলবে বাংলাদেশ?

২০২০-০২-২১ ৮:৪০:১৬ পিএম

দিনাজপুরে চার ডাকাত আটক

২০২০-০২-২১ ৮:৩০:৩৫ পিএম

ডমিঙ্গোর কিছু বলার আছে...

২০২০-০২-২১ ৭:৫১:০৮ পিএম

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

২০২০-০২-২১ ৭:৪৬:০৩ পিএম

আল্লাহর দলের তিন সদস্য গ্রেপ্তার

২০২০-০২-২১ ৭:৪৪:৪২ পিএম