ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইরাবের সভাপতি মুসতাক, সম্পাদক নিজামুল হক

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২৪ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইরাবের সভাপতি মুসতাক, সম্পাদক নিজামুল হক

নিজস্ব প্রতিবেদক: এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব)- এর সভাপতি নির্বাচিত হয়েছেন যুগান্তরের সিনিয়র রিপোর্টার মুসতাক আহমেদ ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার নিজামুল হক।

বুধবার রাজধানীর একটি হোটেলে ইরাবের বার্ষিক সাধারন সভায় (এজিএম) ২০১৯-২০ মেয়াদের ১৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়।

এজিএম-এ বিদায়ী সাধারন সম্পাদক দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। যা সর্বসম্মতিক্রমে পাস হয়। এছাড়াও সভায় বার্ষিক আর্থিক ও সংগঠনের গণতন্ত্রের চূড়ান্ত অনুমোদন দেয়া হয়।

কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহসভাপতি এম মামুন হোসেন (সময়ের আলো), যুগ্ম-সাধারণ সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য (দৈনিক বাংলাদেশের খবর), কোষাধ্যক্ষ শরীফুল আলম সুমন (কালের কণ্ঠ), সাংগঠনিক সম্পাদক এম এম জসিম (দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড), দপ্তর সম্পাদক এম এইচ রবিন (দৈনিক আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক রশিদ আল রুহানী (দেশ রূপান্তর), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হারুন উর রশিদ (দি ইনডিপেনডেন্ট), তথ্য প্রযুক্তি, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাজিউর রহমান সোহেল (দৈনিক ভোরের ডাক)। এছাড়া নির্বাহী সদস্য হিসেবে সাব্বির নেওয়াজ (সমকাল), মো. নূরুজ্জামান মামুন (দৈনিক আজকালের খবর) এবং ইসমাইল হোসেন (বাংলা নিউজ) নির্বাচিত হয়েছেন।


রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৯/ইয়ামিন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়