সেরা লেখকদের পুরস্কার দিল রাইজিংবিডি

প্রকাশ: ২০১৯-০৯-২৮ ৬:১৬:০৯ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম জুলাই ও আগস্ট মাসের সেরা প্রতিবেদক, সাব এডিটর, জেলা প্রতিনিধি ও সেরা লেখক পুরস্কার দিয়েছে।

শনিবার দুপুরে রাজধানীর মিরপুরে রাইজিংবিডির নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানে তাদের হাতে ক্রেস্ট ও নগদ টাকা তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম। বিশেষ অতিথি ছিলেন  কথাসাহিত্যিক মঞ্জু সরকার। এছাড়া রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, সম্পাদক নওশের আলী, ফিচার সম্পাদক তাপস রায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাইজিংবিডি ডটকমের প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ।

জুলাই মাসে পুরস্কার পেলেন যারা

হাসিনার জীবন যুদ্ধ’-শীর্ষক প্রতিবেদনের জন্য সেরা প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন আসাদ আল মাহমুদ। সেরা সাব এডিটর হয়েছেন শাহ মতিন টিপু। রাইজিংবিডির হবিগঞ্জ প্রতিনিধি মামুন চৌধুরী ‘চা শ্রমিকের কন্যা হয়েছি তো কী হয়েছে?’- প্রতিবেদনের জন্য পেয়েছেন পুরস্কার।

এছাড়া ‘ব্যবসায়ীদের লোভ মানুষকে বিপদে ঠেলে দিচ্ছে’- লেখার জন্য সেরা লেখকের পুরস্কার পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খালিদ সাইফুল্লাহ।

আগস্ট মাসে পুরস্কার পেলেন যারা

বঙ্গবন্ধুর দাফন করেছিলেন যিনি’- শীর্ষক প্রতিবেদনের জন্য সেরা প্রতিবেদকের পুরস্কার পেয়েছেন রাইজিংবিডির প্রধান প্রতিবেদক এসকে রেজা পারভেজ। সেরা সাব এডিটরের পুরস্কার পেয়েছেন তানজিনা ইভা। ‘আসমানীর জীবনযাপন ইউপি সদস্যের’- শীর্ষক প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন রাইজিংবিডির লক্ষ্মীপুর সংবাদদাতা ফরহাদ হোসেন।

এছাড়া ‘আমাকে বিক্রি করো না, আমি ভালো হয়ে যাবো’- শীর্ষক লেখার জন্য সেরা ফিচার পুরস্কার পেয়েছেন রাজশাহী প্রতিনিধি তানজিমুল হক। ‘ফিরে দেখা: চন্দ্রজয়ের ৫০ বছর’ শীর্ষক লেখার জন্য সেরা লেখকের পুরস্কার পেয়েছেন জাহাঙ্গীর সুর। ‘কোহিনুর, রক্ত, রহস্য ও দ্বন্দ্বের ইতিহাস’ শীর্ষক লেখার জন্য সেরা লেখকের পুরস্কার পেয়েছেন হুমায়ুন শাহীন (কোহিনূর)।

অপ্রয়োজনীয় সিজার বন্ধে উচ্চ আদালতে লড়ছেন তারা’- শীর্ষক প্রতিবেদনের জন্য বিশেষ ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন সুপ্রিম কোর্ট প্রতিবেদক মেহেদী হাসান ডালিম। এছাড়া ‘চেয়ারম্যানের নির্দেশে যুবকের হাত কর্তন’- শীর্ষক প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন রাজশাহীর রিমন রহমান।



ঢাকা/সাওন/নুর/পারভেজ/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ক্লাসিকোর আগে হোঁচট খেল বার্সা

২০১৯-১২-১৫ ১২:৪৬:৪০ এএম

মিস ওয়ার্ল্ড হলেন মিস জ্যামাইকা

২০১৯-১২-১৫ ১২:২২:৩৬ এএম

সান্তোকির নো বল আইসিসি ‘দেখছে’

২০১৯-১২-১৪ ১০:৫২:৫৮ পিএম

মাশরাফি-হাসান-এনামুলে ঢাকার জয়

২০১৯-১২-১৪ ১০:৪৯:১৬ পিএম

‘পরিচালকের টয়লেটও কি এমন নোংরা’

২০১৯-১২-১৪ ১০:০৭:৫৪ পিএম

পুলিশ ও সাইফের অঘোষিত ফাইনাল

২০১৯-১২-১৪ ৯:১৪:৫৫ পিএম