চাকরিতে প্রবেশের বয়স ৩৫: আন্দোলন চলবে

প্রকাশ: ২০১৯-০৭-১২ ১০:৩৫:৫৮ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : দাবি আদায় না হওয়া পর্যন্ত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ এর আন্দোলন চলতেই থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ।

শুক্রবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে সরকারি চাকরিতে আবেদনের বয়স ৩৫ বাস্তবায়ন না করায় সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে সংগঠনটি। সেখান থেকে এ ঘোষণা দেয়া হয়।

কর্মসূচিতে বক্তব্য রাখেন ইমতিয়াজ হোসেন, আনিসুল হক মুন্সী, বিজিত শিকদার, ইউসুফ জামাল, এম এ আলী, নাসির আহমেদ, কামরুজ্জামান রিন্টু, সোনিয়া চৌধুরী, নাসরিন সুমি, শারমীন সুলতানা, ফুয়াদ আলম, কামাল হোসেন, নাহিদা প্রমুখ।

বক্তারা বলেন, চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর করতে দশম জাতীয় সংসদের জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি পরপর তিনবার সুপারিশ করেছিল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহারে চাকরিতে আবেদনের বয়স বাড়ানোর দাবি দ্রুত বাস্তবায়নের প্রতিশ্রুতি দিয়েছিলেন। এখন তা বাস্তবায়ন করছেন না কেন?

তারা বলেন, আমরা দীর্ঘ সাত ছর ধরে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি জানিয়ে আসছি। সম্পূর্ণ অহিংস পদ্ধতিতে আমরা এ দাবি জানাচ্ছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন চলতেই থাকবে।


রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৯/মামুন খান/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হিলি সীমান্তে ফেন্সিডিলসহ আটক-২

২০১৯-১০-১৪ ২:১২:৫৩ এএম

গাজীপুরে ৭ ডাকাত গ্রেপ্তার

২০১৯-১০-১৩ ৯:৪০:৪১ পিএম

খুলনা দলে অনেক পরিবর্তন

২০১৯-১০-১৩ ৯:৩৮:৫৫ পিএম

জেল ও বিজিবির জয়

২০১৯-১০-১৩ ৯:৩৭:০২ পিএম