প্রিয়া সাহার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

প্রকাশ: ২০১৯-০৭-২০ ২:৫৮:০০ পিএম
মেহেদী হাসান ডালিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্রে প্রিয়া সাহা যে উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন সে জন্য তাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

শ‌নিবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে ফিউচার অব বাংলাদেশ নামের একটি সংগঠনের  নেতারা এ দাবি জানান।

প্রিয়া সাহা‌র বাংলা‌দে‌শের নাগ‌রিকত্ব বা‌তিল দা‌বি ক‌রে নেতারা বলেন, তাদের দাবি না মানা হলে এ সংগঠন সারা বাংলাদেশের মানুষকে একত্রিত করে আন্দোলনে যাবে। কারণ দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছেন প্রিয়া

বক্তারা বলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য প‌রিষদ এখন পর্যন্ত  প্রিয়া সাহার বি‌রুদ্ধে কোন ব্যবস্থা বা  বিবৃতি দেয়নি। ওই  সংগঠনের অন্য নেতৃবৃন্দের ঘটনার সাথে যোগসুত্র আছে কি না তা সরকারকে খতিয়ে দেখতে হবে।

সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের নেতৃত্বে  মানববন্ধনে সাধারণ সম্পাদক শওকত আজিজ,  কে জি সেলিম, মহিউদ্দিন সজীব, অ্যাডভোকেট মোজাম্মেল হক, তানভীর আহমেদ, শাহজাহান কামাল, মুক্তার আকন্দ  প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ধর্মীয় স্বাধীনতা ও সহিষ্ণুতা বিষয়ে বিশ্বের বিভিন্ন ধর্মীয় নেতা ও প্রতিনিধিদের সঙ্গে কথা বলেন। এতে বাংলাদেশি পরিচয়ে প্রিয়া সাহা উপস্থিত হয়ে ট্রাম্পের কাছে বাংলাদেশ নিয়ে সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্য রাখেন।

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/মেহেদী/এনএ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মোজাফফর আহমদের দাফন সম্পন্ন

২০১৯-০৮-২৫ ৬:৪১:৫৯ পিএম

ঢাকায় আসছে স্করপিয়ন্স ও ইয়ান্নি

২০১৯-০৮-২৫ ৬:১১:০৪ পিএম

আরো দুই জেলায় জেলা প্রশাসক নিয়োগ

২০১৯-০৮-২৫ ৫:৩১:২১ পিএম