দুর্ঘটনা নাকি হত্যা : সন্দেহ তথ্যমন্ত্রীর

প্রকাশ: ২০১৯-০৯-১১ ১২:৫৭:৫৭ পিএম
আহমদ নূর | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বাসচাপা দিয়ে পারভেজ রবকে হত্যার পর একই পরিবহনের অন্য একটি বাস ছেলে ইয়াসির আলভীকে চাপা দিয়ে আহত করার ঘটনা দুর্ঘটনা নাকি হত্যাকাণ্ড সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার রাজধানীর শ্যামলীতে ট্রমা সেন্টারে চিকিৎসাধীন আহত ইয়াসির আলভীকে দেখতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘সংগীত পরিচালক পারভেজ রবকে বাসচাপা দিয়ে হত্যা করা হলো। এরপর একই পরিবহনের আরেকটি বাসের চাপায় পারভেজ রবের ছেলে আহত হলেন। ঘটনাটি দুর্ঘটনা কি না তদন্তের দাবি রাখে। পুলিশ এ ঘটনা দুটির তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিচারের আওতায় আনা হবে।’

সড়ক দুর্ঘটনার বিষয়ে মন্ত্রী বলেন, ‘প্রথমত কিছু কিছু ড্রাইভার বিশেষ করে বাস ও ট্রাক খুবই বেপরোয়া গতিতে গাড়ি চালায়। অনেক ক্ষেত্রে দুর্ঘটনা নয়, ইচ্ছাকৃত চাপা দেওয়ার ঘটনাও ঘটছে। তাই সবগুলো দুর্ঘটনা নয়, অনেকগুলো হত্যাকাণ্ড। তারা দুষ্কৃতিকারী এবং দূর্বৃত্ত। অনেকের ড্রাইভিং লাইসেন্স নেই। ট্রাফিক আইন মানে না। বেপরোয়া এসব চালকদের অবশ্যই নিয়ন্ত্রণে আনতে হবে।’

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর উত্তরার তুরাগে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় সংগীত পরিচালক পারভেজ রব নিহত হন। দুইদিন পর ৭ সেপ্টেম্বর বাবার কুলখানির বাজার করতে যাওয়ার সময় বন্ধুসহ একই পরিবহনের আরেকটি বাসে দুর্ঘটনার শিকার হন আলভী। এতে বন্ধু ছোটন ঘটনাস্থলে মারা যান এবং আলভী ট্রমা সেন্টারে চিকিৎসাধীন আছেন।


রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টম্বর ২০১৯/নূর/জেনিস


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘এখনো পুরো প্রতিভা দেখাইনি’

২০১৯-০৯-১৭ ৩:৩২:১৯ পিএম

লেজার ট্রিটের মডেল হলেন শুভ

২০১৯-০৯-১৭ ২:৫৩:১৩ পিএম

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

২০১৯-০৯-১৭ ২:৪৮:৫৭ পিএম