ছাত্রদল নেতা হত্যায় দুইজনের যাবজ্জীবন

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৩:১১:৫১ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

খুলনার সরকারি বিএল কলেজের ছাত্র ও ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লা (২৭) হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে খুলনার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. নজরুল ইসলাম হাওলাদার এ রায় ঘোষণা করেন। মামলার ১৪ আসামির মধ্যে ১২ জনকে খালাস দেওয়া হয়েছে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন-আরিফ শেখ (২৮) ও রহমত (২২)।

এবং খালাসপ্রাপ্তরা হলেন-কাশেম (২৫), আবুল হোসেন (৪০), আবুল হাসান (৪০), আবু হানিফ (৩৬), পুলিশ কনেস্টবল মো. গোলাম মোস্তফা ওরফে বিপ্লব (৪৫), বাবু (২৫),  ইউসুফ (২৪), জসিম (৩২), বাবু (২৪), জুয়েল ওরফে কসাই জুয়েল (৩০), মো. শহিদুল ইসলাম (৫০) ও এনামুল শেখ ওরফে ইমা (২৬)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২০ জুন রাত সাড়ে ১০টার দিকে দেয়ানা উত্তরপাড়া হাসপাতাল মোড় এলাকায় ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা দায়ের করেন শিবলুর পিতা।

সাক্ষ্য ও তদন্তে আসামিরা ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়। চার্জশিটে এজাহারভুক্ত ১৪ জনের সবাইকে অভিযুক্ত করা হয়। চার্জশিটে ৪২ জনকে সাক্ষী করা হয়।



খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/বুলাকী


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম