এসপি হারুনের বিরুদ্ধে তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ২০১৯-১১-০৭ ৬:৪৩:৩৮ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদের বিরুদ্ধে তদন্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসপি হারুনের বিরুদ্ধে তদন্ত শুরু হবে, আমরা মাত্রই তো তাকে দায়িত্ব থেকে সরিয়ে এনেছি।

পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে শওকত আজিজের স্ত্রী ও পুত্রকে রাজধানীর গুলশান থেকে নারায়ণগঞ্জে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠলে, দুই দিনের মাথায় এসপি হারুন অর রশীদকে সেখান থেকে প্রত্যাহার করে নেয়া হয়।  বদলি করে তাকে পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার (টিআর) করা হলেও তিনি এখনো সেখানে যোগদান করেননি।

ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে পড়ার বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এটা আমাদের অ্যাডমিনিস্ট্রেটিভ ব্যাপার।  এটা নিয়ে জিজ্ঞাসা করা ঠিক না।’

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পুলিশ সুপার হারুনকে নারায়ণগঞ্জ থেকে সরিয়ে পুলিশ সদরদপ্তরে পুলিশ সুপার (টিআর) হিসেবে বদলির কথা জানানো হয়।

এর আগে পারটেক্স গ্রুপের কর্ণধার এম এ হাশেমের ছেলে আমবার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজের স্ত্রী ও সন্তানকে গত শুক্রবার ভোরে সিদ্ধিরগঞ্জ থেকে আটকের বিষয়ে শনিবার সংবাদ সম্মেলন করেছিলেন এসপি হারুন।  সেখানে তিনি দাবি করেছিলেন, ওই গাড়ি থেকে ইয়াবা, মদ ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

 

ঢাকা/নঈমুদ্দীন/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রবিবার আখাউড়া স্থলবন্দর বন্ধ

২০১৯-১১-১৭ ২:২৫:৩০ এএম

বিপিএলে মাশরাফি-গেইলদের বেতন কত?

২০১৯-১১-১৭ ১২:০৪:৩৩ এএম

বিপিএলের লোগো উন্মোচন

২০১৯-১১-১৬ ১০:৪৩:৫৮ পিএম

কুষ্টিয়ায় পেঁয়াজের আড়তে অভিযান

২০১৯-১১-১৬ ১০:৪০:৪১ পিএম

ঝিনাইদহে স্কুলছাত্রীকে ধর্ষণ

২০১৯-১১-১৬ ১০:৩৫:৩৫ পিএম