বস্তির সেই পরিবারের পাশে রাইজিংবিডি

প্রকাশ: ২০২০-০৫-২৩ ৫:৩৫:১৬ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

বঙ্গবাজার রেলওয়ে কলোনির অসহায় সেই পরিবারের পাশে দাঁড়িয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের উপদেষ্টা সম্পাদক ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম।

শনিবার (২৩ মে) দুপুরে উদয় হাকিমের পক্ষ থেকে জ্যেষ্ঠ প্রতিবেদক মাকসুদুর রহমান ১৫ দিনের খাদ্যসামগ্রী তুলে দেন পরিবারটির হাতে। সঙ্কটময় মুহূর্তে তারা ত্রাণ পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, আলু, আটা, লাচ্ছা সেমাই, চিনি এবং পেঁয়াজ ছিল। এছাড়া, পরিবারটির হাতে কিছু নগদ অর্থও দেওয়া হয়।

সাহায্য পেয়ে রহিমা বেগম বলেন, ‘আমার স্বামী থেকেও নেই। করোনার মধ্যে দুই মেয়েকে নিয়ে অনেক কষ্টের মধ্যে আছি। এমন সময় আপনারা যে সাহায্য করলেন তা শুধু উপকারই নয়, এটা আমাদের কাছে অনেক কিছু। আপনাদের এই উপকার ভুলবার নয়। আল্লাহ আপনাদের ভাল করুক।’

তিনি আরও বলেন, ‘নিজে বিভিন্ন বাসাবাড়িতে কাজ করে সংসারটা কোন রকম চালাতাম। কিন্তু করোনার কারণে তা বন্ধ থাকায় এক প্রকার না খেয়েও দিন কাটাতে হচ্ছে। এমন সময় এ সাহায্য কিছুটা হলেও স্বস্তি দেবে। আল্লাহ আপনাদের সহায় হোক।’

প্রসঙ্গ, গত বৃহস্পতিবার (২১ মে) রহিমা তার ছোট্ট মেয়ে খুশিকে নিয়ে বঙ্গবাজার সুফয়া কামাল হলের সামনে ভিক্ষা করছিলেন। এরপর তাদের নিয়ে ‘পেটতো মানে না স্যার’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয় রাইজিংবিডিতে। এর পরেই রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক পরিবারটির পাশে দাঁড়ানোর ব্যবস্থা করেন।

* ‘পেট তো মানে না স্যার’

 

ঢাকা/মাকসুদ/বুলাকী


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

৬.৮ মাত্রার ভূমিকম্পে কাঁপলো চিলি

২০২০-০৬-০৩ ২:৫৬:৫০ পিএম

গাজীপুরে আগুনে ১৮ দোকান পুড়ে ছাঁই

২০২০-০৬-০৩ ২:২৮:৪৯ পিএম

ভরা মেঘনা ইলিশ শূন্য

২০২০-০৬-০৩ ১:৫৪:৩২ পিএম