জাতীয় লিগ দিয়ে ফিরছেন আমিনুল

প্রকাশ: ২০১৯-১০-০২ ৭:৩৬:০৮ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় আমিনুল ইসলাম বিপ্লব।

স্বপ্নের মতো আন্তর্জাতিক অভিষেক। এরপর দুঃস্বপ্নের মতো এক খবর। নিজের বোলিংয়ে রান বাঁচাতে গিয়ে চোট পেলেন। হাতে লাগল তিন সেলাই। আমিনুল ইসলাম বিপ্লবকে মাঠের বাইরে থাকতে হলো পাক্কা ১১ দিন।

তিন দিন হলো তার হাতের সেলাই কাটা হয়েছে। পুরোদমে অনুশীলনে ফিরেছেন দুদিন হলো। এখন মাঠে নামার অপেক্ষায় জাতীয় দলের হয়ে এক টি-টোয়েন্টি খেলা তরুণ এই লেগ স্পিনার।

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে অভিষেক আমিনুলের। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের গুরুত্বপূর্ণ ম্যাচে চট্টগ্রামে তার মাথায় ওঠে জাতীয় দলের ক্যাপ। ব্যাটসম্যান থেকে লেগ স্পিনার হয়ে ওঠা আমিনুলের দিকে সেদিন নজর ছিল সবার। হতাশ করেননি ১৯ বছর বয়সি ক্রিকেটার। চার ওভারে ১৮ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট।

বোলিংয়ের সময় হ্যামিল্টন মাসাকাদজার একটি শট ঠেকাতে গিয়ে বাম হাতের তালুতে কেটে যায় তরুণ লেগ স্পিনারের। ম্যাচ শেষে রাতে যেতে হয় ক্লিনিকে। সেখানে তার হাতের ক্ষত স্থানে তিনটি সেলাই লাগে।

২৯ সেপ্টেম্বর সেলাই কাটা হয় আমিনুলের। পরদিন লাল বল নিয়ে নেমে পড়েন অনুশীলনে। ১০ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগে খেলবেন এই তরুণ তুর্কি। ঢাকা মেট্রোর হয়ে মাঠে নামার কথা রয়েছে তার।

ঢাকা মেট্রোর কোচ তালহা জুবায়ের রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন, ‘আশা করছি প্রথম ম্যাচ থেকেই তাকে আমরা পাব। লেগ স্পিনার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার।’


ঢাকা/ইয়াসিন/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিশ্বের প্রথম চুলের ব্যাংক!

২০১৯-১০-২৩ ১০:২৭:৫৬ পিএম

বাংলা টিউন অ্যাপে নতুন ফিচার

২০১৯-১০-২৩ ১০:১২:২৭ পিএম

বিশ্বজুড়ে এখন বিক্ষোভের সময়

২০১৯-১০-২৩ ৯:২৫:২৬ পিএম
এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

টাইব্রেকারে সখীপুরের জয়

২০১৯-১০-২৩ ৯:০৬:১৩ পিএম