‘৬০০’ নিয়ে কী ভাবছেন রাজ্জাক?

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৯:৩০:০৬ পিএম
আব্দুল্লাহ এম রুবেল | রাইজিংবিডি.কম

দেশের ঘরোয়া ক্রিকেটের ধারাবাহিক পারফরমারদের একজন আব্দুর রাজ্জাক। জাতীয় দলে না থেকেও ৩৭ বছর বয়সি এই বাঁহাতি স্পিনার সবার নজরে আছেন গত কয়েক বছর ধরেই। আর সেটা নিজের পারফরম্যান্স দিয়েই।

এনসিএল আর বিসিএলে প্রায়ই দেখা যায় বল হাতে ৫ উইকেট শিকার করছেন। এই ধারাবাহিকতার পুরস্কার স্বরূপ গত বছর অনন্য এক অর্জনে নাম লেখান রাজ্জাক। বাংলাদেশের প্রথম বোলার হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে নেন ৫০০ উইকেট।

সেই সাফল্যকে ছাড়িয়ে যাবার পালা এবার। প্রথম শ্রেণির ক্রিকেটে এখন রাজ্জাকের ঝুলিতে ৫৮১ উইকেট। ৬০০ উইকেটের মাইলফলকে পৌঁছাতে প্রয়োজন আর ১৯ উইকেট। নতুন মৌসুমেই কি সেই রেকর্ড ছুঁয়ে ফেলবেন রাজ্জাক? নিজের মাইলফলক নিয়ে কী ভাবছেন তিনি?

প্রশ্ন শুনে কিছুটা হাসলেন রাজ্জাক। তার নাকি মনেই ছিল না! মাইলফলক নিয়ে তার ভাবনার শুরুটাই এমন, ‘আপনি বলছেন এখন মনে পড়ল, আসলে আমার খেয়াল ছিল না। চেষ্টা করব ভালো করার। আর ভালো করলে মাইলফলকগুলো একা একাই হয়ে যায়।

‘আমি কখনো নির্দিষ্ট কোনো লক্ষ্য নিয়ে মাঠে নামি না। আমি চেষ্টা করি যখন খেলা হয়, যেখানে খেলা হয়, সেখানে ভালো করার। আর ভালো খেলতে থাকলে একেকটা করে মাইলফলক স্পর্শ করা যায়’- বলেন রাজ্জাক।

বোঝাই যাচ্ছে, ভালো করার তাগিদ এখনো কতটা। এনসিএলের ছয় ম্যাচের মধ্যেই হয়তো পৌঁছে যাবেন নতুন মাইলফলকে!


খুলনা/আব্দুল্লাহ এম রুবেল/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিশ্বের প্রথম চুলের ব্যাংক!

২০১৯-১০-২৩ ১০:২৭:৫৬ পিএম

বাংলা টিউন অ্যাপে নতুন ফিচার

২০১৯-১০-২৩ ১০:১২:২৭ পিএম

বিশ্বজুড়ে এখন বিক্ষোভের সময়

২০১৯-১০-২৩ ৯:২৫:২৬ পিএম
এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

টাইব্রেকারে সখীপুরের জয়

২০১৯-১০-২৩ ৯:০৬:১৩ পিএম