খুলনা দলে অনেক পরিবর্তন

প্রকাশ: ২০১৯-১০-১৩ ৯:৩৮:৫৫ পিএম
আব্দুল্লাহ এম রুবেল | রাইজিংবিডি.কম

আগেই জানানো হয়েছিল জাতীয় ক্রিকেট লিগে খেলতে হবে জাতীয় দলের সব ক্রিকেটারকেই। তবে শ্রীলঙ্কায় ‘এ’ দলের  সিরিজের কারণে বেশ কয়েকজন ক্রিকেটার খেলতে পারেননি প্রতিযোগিতার প্রথম রাউন্ডে। দ্বিতীয় রাউন্ডেই পাওয়া যাচ্ছে তাদের।

আর তাতে করে খুলনা বিভাগীয় দলে বড় ধরনের পরিবর্তন আসছে দ্বিতীয় রাউন্ডে। খুলনার প্রথম রাউন্ডের ১৪ জনের দল থেকে বাদ পড়েছেন ৬ জন। দলে নতুন করে যুক্ত হয়েছেন ৬ ক্রিকেটার। খুলনা বিভাগীয় দলের সহকারী কোচ ক্রিকেটারদের অন্তর্ভুক্তির কথা নিশ্চিত করেছেন।

নতুন যোগ দেওয়া ৬ ক্রিকেটার হলেন এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান। দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ রনি, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, অমিত মজুমদার, মঈনুল ইসলাম সোহেল ও হাসানুজ্জামান। এদের মধ্যে প্রথম রাউন্ডে রংপুরের সঙ্গে ড্র করা ম্যাচের একাদশে ছিলেন মঈনুল, জিয়াউর ও নাহিদুল।

সব মিলিয়ে রাজশাহীর বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তারকা সমৃদ্ধ একটি দল পাচ্ছে খুলনা। এই দলে থাকার কথা ছিল সর্বশেষ জাতীয় দলে থাকা মেহেদী হাসানেরও। তবে সামান্য চোটের কারণে দ্বিতীয় রাউন্ডের দলে নেই তিনি।

খুলনার হয়ে প্রথম রাউন্ডে রংপুরের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করেছেন ইমরুল কায়েস। দ্বিতীয় সর্বোচ্চ ৭৬ রান আসে রবিউল ইসলামের ব্যাট থেকে। আর অভিষেকে ৭১ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ইমরানউজ্জামান। বোঝাই যাচ্ছে দ্বিতীয় রাউন্ডে একাদশ সাজাতে ভালোই বেগ পেতে হবে খুলনার কোচ, অধিনায়ককে।

দলে আছেন তিনজন নিয়মিত পেসার- আল আমিন হোসেন, মুস্তাফিজ ও রুবেল হোসেন। সৌম্য সরকারও পার্ট টাইমার হিসেবে বল করেন। এই চারজনের যে কোনো একজন একাদশের বাইরে থাকলে অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ স্পিনেও খুলনা অধিনায়ক আব্দুর রাজ্জাকের পাশপাশি থাকছেন মেহেদী হাসান মিরাজ।

দ্বিতীয় ম্যাচের জন্য খুলনা বিভাগীয় দল: ইমরুল কায়েস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তুষার ইমরান, এনামুল হক বিজয়, রবিউল ইসলাম রবি, নুরুল হাসান সোহান, মোহাম্মদ মিথুন, আব্দুর রাজ্জাক, আফিফ হোসেন ধ্রুব, ইমরানউজ্জামান, মুস্তফিজুর রহমান, রুবেল হোসেন ও আল আমিন হোসেন।


খুলনা/রুবেল/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

২০১৯-১১-২০ ১:২৫:৩২ এএম

লবণকাণ্ড: ২২ ব্যবসায়ী আটক

২০১৯-১১-২০ ১:১৯:১২ এএম

এক শাকিবের দুই রূপ

২০১৯-১১-২০ ১২:০৮:০৭ এএম

সিলেটে চালের দোকানে লবণের বস্তা!

২০১৯-১১-২০ ১২:০৩:৫৪ এএম

সিদ্ধান্ত হয়নি বৈঠকে

২০১৯-১১-১৯ ১১:২২:১৩ পিএম

বৃত্ত-১২ রাঙিয়ে দিচ্ছে ক্যাম্পাস

২০১৯-১১-১৯ ১০:৪৮:২৬ পিএম

এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২০১৯-১১-১৯ ১০:৪৪:৪৫ পিএম

লবণ টক অব দ‌্য কান্ট্রি

২০১৯-১১-১৯ ১০:২৭:০৮ পিএম

অবশেষে জিতল ব্রাজিল

২০১৯-১১-১৯ ১০:১০:৫৮ পিএম