ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বগুড়ায় মাহমুদউল্লাহর সেঞ্চুরি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৭, ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় মাহমুদউল্লাহর সেঞ্চুরি

প্রথম রাউন্ডে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে বল হাতে ক্যারিশমা দেখিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বোলিংয়ের সঙ্গে ব্যাটিংয়েও দুর্দান্ত পারফরম্যান্সে সম্প্রতি নিজেকে জানান দিচ্ছেন তিনি। সিলেট বিভাগের হয়ে দ্বিতীয় রাউন্ডে ঢাকা মেট্রোকে বড় লিড এনে দেওয়ার পথে সেঞ্চুরি করেছেন মিডলঅর্ডার এ ব্যাটসম্যান।

৯৫ রানে অপরাজিত থেকে গতকাল তৃতীয় দিনের খেলা  শেষ করেছিলেন মাহমুদল্লাহ। বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে তৃতীয় দিন সকালেই সেঞ্চুরির দেখা পেয়েছেন তিনি। তিন অঙ্কে পৌঁছতে আজ ৭.১ ওভার সময় নেন মাহমুদউল্লাহ। সিলেটের পেসার আবু জায়েদ রাহীকে বাউন্ডারি মেরেই সেঞ্চুরি পূরণ করেছেন তিনি। ২১৪ বল খেলে ৬ চার ও ১ ছক্কায় শতরান পূরণ করেন তিনি। প্রথম শ্রেণির ক্রিকেটে এটা তার বারতম সেঞ্চুরি।

এর আগে টানা দুই ইনিংসে হাফ সেঞ্চুরি পেয়েছেন মাহমুদউল্লাহ। চট্টগ্রামের বিপক্ষে প্রথম ইনিংসে দুর্দান্ত বোলিংয়ের সঙ্গে ৬৩ রানের ইনিংস খেলায় ম্যাচ সেরার পুরস্কার উঠে তার হাতে।

সিলেট বিভাগের বিপক্ষে এ ম্যাচের প্রথম রাউন্ডেও ৬৩ রান করেছিলেন মাহমুউল্লাহ। দ্বিতীয় ইনিংসে পেলেন কাঙ্খিত সেঞ্চুরির স্বাদ। তার সেঞ্চুরিতে ভর করে ঢাকা মেট্রোর লিড দুইশ ছাড়ানোর পথে রয়েছে।


ঢাকা/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়