সাদমানের ব্যাটে বড় সংগ্রহের পথে ঢাকা মেট্রো

প্রকাশ: ২০১৯-১১-০২ ৬:৫৭:২৭ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও চট্টগ্রাম বিভাগ। সাদমান ইসলামের সেঞ্চুরিতে ভর করে ৯০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৩৫৭ রান তুলে প্রথম দিন শেষ করেছে ঢাকা মেট্রো। ক্রিজে আছেন সাদমান ১৬২ রানে ও জাবিদ হোসেন ৭ রানে। তারা দুজন আগামীকাল রোববার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামবেন।

সকালে টস জিতে ব্যাট করতে নেমে ৯ রানেই প্রথম উইকেট হারায় ঢাকা। কোনো রান না করেই হাসান মাহমুদের বলে বোল্ড হয়ে ফিরে যান আজমির আহমেদ। এরপর সাদমান ইসলাম ও শামসুর রহমান দিলে ৯৭ রানের জুটি গড়েন। দলীয় ১০৬ রানের মাথায় নাঈম হাসানের বলে মাহিদুল ইসলাম আকনের হাতে ক্যাচ দিয়ে আউট হন শামসুর। ৮ চারে ৫০ রান আসে তার ব্যাট থেকে। এরপর সাদমানের সঙ্গে ৮০ রানের জুটি গড়েন অধিনায়ক মার্শাল আইয়্যুব। এই সময় ১৮৪ বল খেলে সেঞ্চুরি পূর্ণ করেন সাদমান। ১৮৬ রানের মাথায় মার্শালকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন হাসান মাহমুদ। ৬ চারে ৪০ রান করে সাজঘরে ফেরেন মেট্রোর অধিনায়ক।

আল-আমিনকে সঙ্গে নিয়ে চতুর্থ উইকেটে ১৬২ রানের জুটি গড়েন সাদমান। এই সময় সাদমান ২৪২ বল খেলে ১৯ চার ও ২ ছক্কায় ১৫০ রান পূর্ণ করেন। দলীয় ৩৪৮ রানের মাথায় আল-আমিনকে মাহিদুল ইসলাম আকনের তালুবন্দি করে এই জুটি ভাঙেন মেহেদী হাসান রানা। এরপর সাদমান ও জাবিদ হোসেন মিলে দিনের বাকি সময়টুকু পার করেন।


ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রবিবার আখাউড়া স্থলবন্দর বন্ধ

২০১৯-১১-১৭ ২:২৫:৩০ এএম

বিপিএলে মাশরাফি-গেইলদের বেতন কত?

২০১৯-১১-১৭ ১২:০৪:৩৩ এএম

বিপিএলের লোগো উন্মোচন

২০১৯-১১-১৬ ১০:৪৩:৫৮ পিএম

কুষ্টিয়ায় পেঁয়াজের আড়তে অভিযান

২০১৯-১১-১৬ ১০:৪০:৪১ পিএম

ঝিনাইদহে স্কুলছাত্রীকে ধর্ষণ

২০১৯-১১-১৬ ১০:৩৫:৩৫ পিএম