প্রথম দিন সিলেট ও এবাদতের

প্রকাশ: ২০১৯-১১-০২ ৯:৫৮:০৭ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ড আজ শনিবার থেকে মাঠে গড়িয়েছে। দ্বিতীয় স্তরের ম্যাচে এই রাউন্ডে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল ও সিলেট বিভাগ। প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে সিলেট বিভাগ। বিশেষ করে সিলেট বিভাগের পেসার এবাদত হোসেন। তার ৫ উইকেট শিকারের দিনে বরিশাল বিভাগ ৫৭.১ ওভারে অলআউট হয়েছে মাত্র ১৬২ রানে। জবাবে ১ উইকেট হারিয়ে ৮২ রান তুলে প্রথম দিন শেষ করেছে। বরিশালের চেয়ে এখনো তারা ৮০ রানে পিছিয়ে রয়েছে।

এবাদত ও নাসুম আহমেদের বোলিং তোপে এদিন সুবিধা করতে পারেনি বরিশালের ব্যাটসম্যানরা। আসা-যাওয়ার মিছিলে ছিল তারা। ব্যাট হাতে ৪০ রানের বেশি করতে পারেনি বরিশালের কেউ। নুরুজ্জামান ৯৯ বল খেলে ৩ চারে করেন সর্বোচ্চ ৪০ রান। দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রান করেন সালমান হোসেন। সোহাগ গাজীর ব্যাট থেকে আসে ২৩টি রান। এ ছাড়া মোহাম্মদ আশরাফুল ২০ ও মনির হোসেন করেন ১৮টি রান। ডাক মেরেছেন শাহরিয়ার নাফীস, অধিনায়ক ফজলে মাহমুদ ও তানভীর ইসলাম।

এবাদতের শিকারে পরিণত হন- শাহরিয়ার নাফীস, ফজলে মাহমুদ, রাফসান আল মাহমুদ, সালমান হোসেন, ও শামসুল ইসলাম। নাসুম আহমেদ ফিরিয়েছেন নুরুজ্জামান, সোহাগ গাজী ও তানভীর ইসলামকে।

এরপর সিলেট বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৭৮ রান তোলে। এই রানে রাফসান আল মাহমুদের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ইমতিয়াজ হোসেন। ৮৫ বল খেলে ৫ চার ও ১ ছক্কায় ৪৮ রান করেন। এরপর শানাজ আহমেদ (৩২) ও এনামুল হক জুনিয়র (২) মিলে দিনের বাকি সময়টুকু পার করেন।


ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

একঝাঁক তারকার ‘রূপ’

২০১৯-১১-১৭ ১১:০৯:১০ এএম

কেন খাবেন পেঁয়াজ

২০১৯-১১-১৭ ১১:০২:২৮ এএম

কাঠ বোঝাই ট্রলি উল্টে হেলপার নিহত

২০১৯-১১-১৭ ১০:৪৯:১৩ এএম

দ্বিতীয় দিনের খেলা শুরু

২০১৯-১১-১৭ ৯:৪৮:০৯ এএম

বন্ধুর বিয়েতে পেঁয়াজ উপহার

২০১৯-১১-১৭ ৮:৫৫:০৯ এএম

ফটোগ্রাফ নাকি পেইন্টিং?

২০১৯-১১-১৭ ৮:৪৬:০৭ এএম

সহপাঠীদের ‘দাদি’ তিনি

২০১৯-১১-১৭ ৮:৪১:৩৬ এএম