ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগ-২০১৯

দ্বিতীয় দিনের খেলা শুরু

প্রকাশ: ২০১৯-১১-০৩ ১০:২৯:১৩ এএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

গতকাল শনিবার থেকে মাঠে গড়িয়েছে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের চতুর্থ রাউন্ড। এই রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা আজ রোববার সকাল সাড়ে নয়টা থেকে দেশের চারটি ভেন্যুতে শুরু হয়েছে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রথম স্তরের ম্যাচে লড়ছে রাজশাহী ও ঢাকা বিভাগ। প্রথম দিনে সবকটি উইকেট হারিয়ে ২৩০ রান করা রাজশাহীর বিপক্ষে আজ ঢাকা বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করছে। প্রথম স্তরের আরেক ম্যাচে মিরপুর শের-ই-বাংলায় রংপুরের বিপক্ষে খেলছে খুলনা বিভাগ। রংপুর বিভাগ আগে ব্যাট করতে নেমে আব্দুর রাজ্জাকের ঘূর্ণি যাদুতে অলআউট হয়েছে ২২৪ রানে। জবাবে খুলনা বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করছে। যদিও তাদের শুরুটা ভালো হয়নি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে লড়ছে ঢাকা মেট্রো ও স্বাগতিক  চট্টগ্রাম। ঢাকা মেট্রো প্রথমে ব্যাট করতে নেমে সাদমান ইসলামের সেঞ্চুরিতে ভর করে বড় সংগ্রহ দাঁড় করাচ্ছে। গতকাল ৪ উইকেট হারিয়ে ৩৫৭ রান তুলে প্রথম দিন শেষ করেছিল ঢাকা মেট্রো। আজ দ্বিতীয় দিনে তারা ব্যাট করছে।

দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল ও সিলেট বিভাগ। এবাদত হোসেনের বোলিং তোপে বরিশাল বিভাগ প্রথম ইনিংসে মাত্র ১৬২ রানে গুটিয়ে যায়। জবাবে সিলেট বিভাগ তাদের প্রথম ইনিংসে আজ ব্যাট করছে।

 

ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রবিবার আখাউড়া স্থলবন্দর বন্ধ

২০১৯-১১-১৭ ২:২৫:৩০ এএম

বিপিএলে মাশরাফি-গেইলদের বেতন কত?

২০১৯-১১-১৭ ১২:০৪:৩৩ এএম

বিপিএলের লোগো উন্মোচন

২০১৯-১১-১৬ ১০:৪৩:৫৮ পিএম

কুষ্টিয়ায় পেঁয়াজের আড়তে অভিযান

২০১৯-১১-১৬ ১০:৪০:৪১ পিএম

ঝিনাইদহে স্কুলছাত্রীকে ধর্ষণ

২০১৯-১১-১৬ ১০:৩৫:৩৫ পিএম