শাহনাজ-জাকিরের ফিফটির পর রাহীর আঘাত

প্রকাশ: ২০১৯-১১-০৩ ৮:৫২:৩১ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

শাহনাজ আহমেদ ও জাকির হাসানের ফিফটিতে বরিশালের বিপক্ষে প্রথম ইনিংসে বড় লিড পেয়েছে সিলেট বিভাগ। পরে শুরুতেই বরিশালের এক ওপেনারকে ফিরিয়ে দিয়েছেন আবু জায়েদ রাহী।

রোববার দ্বিতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে বরিশালের সংগ্রহ ১ উইকেটে ১২ রান। এখনো ১৪৮ রানে পিছিয়ে আছে তারা। এর আগে প্রথম ইনিংসে বরিশালের ১৬২ রানের জবাবে সিলেট করে ৩২২।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের এই ম্যাচে প্রথম দিনের ১ উইকেটে ৮২ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করেছিল সিলেট। শাহনাজ ৩২ ও ‘নাইটওয়াচম্যান’ এনামুল হক জুনিয়র ২ রান নিয়ে ব্যাটিংয়ে নামেন।

এনামুল রান আউট হয়ে যান ১৬ রানেই। চার নম্বরে নামা তৌফিক খান থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি (৫২ বলে ২০)। শাহনাজ তুলে নেন ফিফটি।

ফিফটির পর সেঞ্চুরির পথে ছিলেন শাহনাজ। তবে ৭৩ রানে তাকে ফেরান সোহাগ গাজী। জাকির ফিফটি তুলে নিলেও এরপর আর টেকেননি (৫৩)।

এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে সিলেট। জাকের আলী ৩৫ ও অলক কাপালি করেন ২৯ রান। ৬৯ রানে ৩ উইকেট নিয়ে বরিশালের সেরা বোলার মনির হোসেন।

১৬০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুতেই রাফসান আল মাহমুদকে হারায় বরিশাল। ইনিংসের দ্বিতীয় আর নিজের প্রথম ওভারেই তাকে বোল্ড করেন রাহী। দিন শেষে মোহাম্মদ আশরাফুল ২ ও ফজলে মাহমুদ ৭ রানে অপরাজিত আছেন।


ঢাকা/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কাঠ বোঝাই ট্রলি উল্টে হেলপার নিহত

২০১৯-১১-১৭ ১০:৪৯:১৩ এএম

দ্বিতীয় দিনের খেলা শুরু

২০১৯-১১-১৭ ৯:৪৮:০৯ এএম

বন্ধুর বিয়েতে পেঁয়াজ উপহার

২০১৯-১১-১৭ ৮:৫৫:০৯ এএম

ফটোগ্রাফ নাকি পেইন্টিং?

২০১৯-১১-১৭ ৮:৪৬:০৭ এএম

সহপাঠীদের ‘দাদি’ তিনি

২০১৯-১১-১৭ ৮:৪১:৩৬ এএম

‘সালমান খানের পা ছুঁতে চাই’

২০১৯-১১-১৭ ৮:৩২:০৫ এএম

একটি সেতুর অভাবে …

২০১৯-১১-১৭ ৮:৩০:২৯ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-১৭ ৮:২৫:৫০ এএম