ইবাদত-নাসুমে সিলেটের ইনিংস ব্যবধানে জয়

প্রকাশ: ২০১৯-১১-০৪ ৫:৩৮:২৮ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

প্রথম ইনিংসে ইবাদত হোসেন ও নাসুম আহমেদের বোলিংয়ে গুঁড়িয়ে গিয়েছিল বরিশাল বিভাগ। দ্বিতীয় ইনিংসেও এই দুই বোলারের সামনে দাঁড়াতে পারলেন না বরিশালের ব্যাটসম্যানরা। দ্বিতীয় স্তরের ম্যাচটি তিন দিনেই ইনিংস ও ৩২ রানে জিতেছে সিলেট বিভাগ।

প্রথম ইনিংসে ১৬২ রানে গুটিয়ে যাওয়ার পর সোমবার বরিশালের দ্বিতীয় ইনিংস শেষ হয় ১২৮ রানেই। একমাত্র ইনিংসে সিলেট করেছিল ৩২২ রান।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় দিনের ১ উইকেটে ১২ রান নিয়ে সোমবার তৃতীয় দিন শুরু করেছিল বরিশাল। ইনিংস হার এড়াতে ৯ উইকেট হাতে নিয়ে এদিন তাদের করতে হতো ১৪৮ রান।

তবে দিনের প্রথম বলেই ইবাদতের শিকার হয়ে ফেরেন মোহাম্মদ আশরাফুল। একটু পর আগের দিনের আরেক অপরাজিত ব্যাটসম্যান ফজলে মাহমুদকেও ফেরান ইবাদত।

এরপর প্রতিরোধের চেষ্টা করেছিলেন শাহরিয়ার নাফীস ও নুরুজ্জামান। কিন্তু লাঞ্চের আগে আবার জোড়া ধাক্কা। শাহানুর রহমান নিজের পরপর দুই ওভারে ফেরান দুই সেট ব্যাটসম্যানকে। শাহরিয়ার করেন ৩২, নুরুজ্জামান ২৫।

লাঞ্চের পর বরিশালের ইনিংস টিকেছে আর ঘণ্টা খানেক। ২১ রানে শেষ ৫ উইকেট হারায় তারা। সর্বোচ্চ ৩৭ রান আসে সোহাগ গাজীর ব্যাট থেকে।

প্রথম ইনিংসে ৫ উইকেট নেওয়া পেসার ইবাদত এবার ২৮ রানে নেন ৩ উইকেট। ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন তিনিই। নাসুম ৪.১ ওভারে মাত্র ৫ রানে নিয়েছেন ৪ উইকেট। বাঁহাতি এই স্পিনার প্রথম ইনিংসে পেয়েছিলেন ৩ উইকেট।

 

ঢাকা/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

একঝাঁক তারকার ‘রূপ’

২০১৯-১১-১৭ ১১:০৯:১০ এএম

কেন খাবেন পেঁয়াজ

২০১৯-১১-১৭ ১১:০২:২৮ এএম

কাঠ বোঝাই ট্রলি উল্টে হেলপার নিহত

২০১৯-১১-১৭ ১০:৪৯:১৩ এএম

দ্বিতীয় দিনের খেলা শুরু

২০১৯-১১-১৭ ৯:৪৮:০৯ এএম

বন্ধুর বিয়েতে পেঁয়াজ উপহার

২০১৯-১১-১৭ ৮:৫৫:০৯ এএম

ফটোগ্রাফ নাকি পেইন্টিং?

২০১৯-১১-১৭ ৮:৪৬:০৭ এএম

সহপাঠীদের ‘দাদি’ তিনি

২০১৯-১১-১৭ ৮:৪১:৩৬ এএম