ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে বুলবুলের প্রভাব

প্রকাশ: ২০১৯-১১-০৯ ১:৪০:১১ পিএম
জনি সোম | রাইজিংবিডি.কম

চলছে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসর। পঞ্চম রাউন্ডের খেলার শিডিউল ৯ নভেম্বর শনিবার থেকে। দেশের চারটি ভেন্যুতে খেলা শুরু হওয়ার কথা থাকলেও দুটি ভেন্যুতে এখনো বল মাঠে গড়ায়নি। ঘূর্ণিঝড় ‘বুলবুল’এর প্রভাবে ঢাকা ও বরিশালে টসও হয়নি। যদিও খেলা চলছে রাজশাহী এবং বগুড়াতে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা :

প্রথম স্তরের ম্যাচে পঞ্চম রাউন্ডে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলবে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগ। এই ভেন্যুতে বৃষ্টির কারণে ম্যাচটি এখনো শুরু হয়নি।

শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়াম, বগুড়া :

প্রথম স্তরের অপর ম্যাচে শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগ। ঢাকা বিভাগের বিপক্ষে টসে হেরে ব্যাট করছে রংপুর। এ রিপোর্ট লেখা পর্যন্ত রংপুরের সংগ্রহ ২ উইকেটে ৫৭ রান।

শহীদ কামরুজ্জামান স্টেডিয়াম, রাজশাহী :

দ্বিতীয় স্তরের ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও সিলেট বিভাগ। সিলেট বিভাগের বিপক্ষে টস হেরে ব্যাট করছে ঢাকা মেট্রো। শামসুর রহমানের অর্ধশতকের সুবাদে ঢাকা মেট্রোর সংগ্রহ ৩ উইকেটে ১৩১ রান।

বরিশাল বিভাগীয় ক্রিকেট স্টেডিয়াম, বরিশাল :

দ্বিতীয় স্তরের অপর ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগ। বৃষ্টির কারণে ম্যাচটি শুরু করা যায়নি। ঘূর্নিঝড় বুলবুলের প্রভাব এই ভেন্যুতে সবচেয়ে বেশি। সেখানে আজ খেলা হওয়ার সম্ভাবনা খুব কম।

চার রাউন্ড শেষে ২৬.৪৬ পয়েন্ট নিয়ে খুলনা বিভাগ প্রথম স্তরের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে। ২০.৬ পয়েন্ট নিয়ে ঢাকা দ্বিতীয় এবং ১৩.৬১ পয়েন্ট নিয়ে রাজশাহী রয়েছে তৃতীয় অবস্থানে। ৮.২২ পয়েন্ট নিয়ে রংপুর চতুর্থ।

এদিকে ২২.৫৪ পয়েন্ট নিয়ে সিলেট বিভাগ দ্বিতীয় স্তরের পয়েন্ট টেবিলের শীর্ষে। ১৭.৮ পয়েন্ট নিয়ে ঢাকা মেট্রো রয়েছে দ্বিতীয় অবস্থানে। ১৭.৪২ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম বিভাগ তৃতীয় স্থানে এবং ১৫.৬২ পয়েন্ট নিয়ে বরিশাল বিভাগ চতুর্থ।

 

ঢাকা/জনি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বলিউডে আগ্রহী দ্য রক

২০১৯-১২-০৮ ১১:৩৬:৫৩ এএম

বাসচাপায় নিহত ৩

২০১৯-১২-০৮ ১১:২৩:৪৪ এএম

রোমান সানার দলগত সোনা জয়

২০১৯-১২-০৮ ১০:৫৬:২৩ এএম

হৃতিকের প্রশংসায় রানী

২০১৯-১২-০৮ ১০:৪৮:০৫ এএম

ঢাকায় সালমান-ক্যাটরিনা

২০১৯-১২-০৮ ১০:৩০:০৪ এএম