দ্বিতীয় দিনের খেলা শুরু

প্রকাশ: ২০১৯-১১-১০ ১১:২৩:৫৯ এএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের পঞ্চম রাউন্ড গতকাল শনিবার থেকে চারটি ভেন্যুতে শুরু হয়েছে। যদিও ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে প্রথম দিন দুটি ভেন্যুতে টসই হতে পারেনি। আজও সেখানে একই অবস্থা বিরাজ করছে। তবে গতকালের ন্যায় আজ রোববারও দুটি ভেন্যুতে খেলা হচ্ছে।

দ্বিতীয় স্তরের ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রোপলিস ও সিলেট বিভাগ। সিলেট বিভাগের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ৩১১ রান তুলে ইনিংস ঘোষণা করেছে ঢাকা মেট্রো। জবাবে প্রথম ইনিংসে ব্যাট করছে সিলেট বিভাগ।

এই স্তরের অপর ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগ। বৃষ্টির কারণে প্রথম দিনের মতো আজও খেলা শুরু করা যায়নি।

প্রথম স্তরের ম্যাচে এই রাউন্ডে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগ। এখানেও বৃষ্টির কারণে এই ম্যাচটি শুরু করা যায়নি এখনো।

এই স্তরের অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগ। গতকাল পৌনে ১২টায় এই মাঠে খেলা শুরু হয়। ঢাকা বিভাগের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে ৪১ ওভারে ৫ উইকেট হারিয়ে রংপুর বিভাগ ১১০ রান তুলেছিল প্রথম দিন। আজ দ্বিতীয় দিনে তারা ব্যাট করছে।


ঢাকা/আমিনুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মিস ওয়ার্ল্ড হলেন মিস জ্যামাইকা

২০১৯-১২-১৫ ১২:২২:৩৬ এএম

সান্তোকির নো বল আইসিসি ‘দেখছে’

২০১৯-১২-১৪ ১০:৫২:৫৮ পিএম

মাশরাফি-হাসান-এনামুলে ঢাকার জয়

২০১৯-১২-১৪ ১০:৪৯:১৬ পিএম

‘পরিচালকের টয়লেটও কি এমন নোংরা’

২০১৯-১২-১৪ ১০:০৭:৫৪ পিএম

পুলিশ ও সাইফের অঘোষিত ফাইনাল

২০১৯-১২-১৪ ৯:১৪:৫৫ পিএম

সামনে শুধুই অন্ধকার

২০১৯-১২-১৪ ৯:০৯:০৯ পিএম