আগুনে বোলিংয়ে রুবেলের ৭ উইকেট

প্রকাশ: ২০১৯-১১-১১ ২:০৪:১৫ পিএম
ক্রীড়া প্রতিবেদক | রাইজিংবিডি.কম

প্রথম শ্রেণির ক্যারিয়ার সেরা বোলিংয়ের পর রুবেল হোসেন

আগের চার ম্যাচে আট ইনিংসে হাত ঘুরিয়ে পেয়েছিলেন মোটে ৬ উইকেট। রুবেল হোসেন এবার এক ইনিংসেই নিলেন ৭ উইকেট!

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে খুলনার হয়ে রাজশাহীর বিপক্ষে ৫১ রানে ৭ উইকেট নিয়েছেন রুবেল। প্রথম শ্রেণির ক্রিকেটে ডানহাতি এই পেসারের ক্যারিয়ার সেরা বোলিং এটিই। এর আগে কখনোই ইনিংসে পাঁচটির বেশি উইকেট পাননি।

মিরপুরে প্রথম স্তরের এই ম্যাচের প্রথম দিন ভেসে গিয়েছিল বৃষ্টিতে। দ্বিতীয় দিনে খেলা হয়েছিল মোটে ১২ ওভার। রাজশাহী তাতে বিনা উইকেটে তুলেছিল ৩৬ রান। রুবেল ৩ ওভারে ১৮ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

সোমবার তৃতীয় দিনে মিরপুরের ২২ গজে আগুন ঝরিয়েছেন রুবেল। সেই আগুনে পুড়ে ছারখার হয়ে গেছে রাজশাহীর ব্যাটিং। ১৫১ রানেই গুটিয়ে গেছে জাতীয় লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

 

দিনের তৃতীয় ওভারে অভিষেক মিত্রকে ফিরিয়ে শুরু রুবেলের উইকেট শিকার যাত্রা। লাঞ্চের আগে তার শিকার রাজশাহীর আরও চার ব্যাটসম্যান- মিজানুর রহমান, সাব্বির রহমান, মুক্তার আলী ও ফরহাদ রেজা।

লাঞ্চের আগে শেষ বলে ফরহাদকে ফিরিয়ে রুবেল পূর্ণ করেছিলেন পাঁচ উইকেট। বিরতির পর তুলে নেন রাজশাহীর শেষ দুই ব্যাটসম্যান সুজন হাওলাদার ও সানজামুল ইসলামের উইকেট। 

১৭.৪ ওভারে চার মেডেনে ৫১ রানে নেন ৭ উইকেট। এই নিয়ে চতুর্থবারের মতো প্রথম শ্রেণির ক্রিকেটে ইনিংসে পাঁচ বা এর বেশি উইকেট পেলেন রুবেল। ২২ রানে ৫ উইকেট ছিল তার আগের সেরা বোলিং।


ঢাকা/পরাগ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মিস ওয়ার্ল্ড হলেন মিস জ্যামাইকা

২০১৯-১২-১৫ ১২:২২:৩৬ এএম

সান্তোকির নো বল আইসিসি ‘দেখছে’

২০১৯-১২-১৪ ১০:৫২:৫৮ পিএম

মাশরাফি-হাসান-এনামুলে ঢাকার জয়

২০১৯-১২-১৪ ১০:৪৯:১৬ পিএম

‘পরিচালকের টয়লেটও কি এমন নোংরা’

২০১৯-১২-১৪ ১০:০৭:৫৪ পিএম

পুলিশ ও সাইফের অঘোষিত ফাইনাল

২০১৯-১২-১৪ ৯:১৪:৫৫ পিএম