সায়মা- নুসরাতসহ সব হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি

প্রকাশ: ২০১৯-০৭-১২ ১২:৫৬:৫০ পিএম
মামুন খান | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : শিশু সায়মা, সোনাগাজীর নুসরাতসহ সব হত্যাকাণ্ড ও পাশবিক নির্যাতনের দ্রুত বিচারের দাবি জানিয়েছে কয়েকটি সংগঠন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানায় আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারি, মইনীয়া শিশু কিশোর মেলা, মইনীয়া যুব ফোরাম এবং আনজুমান ও মইনীয়া যুব ফোরাম।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মাইজভান্ডারি দরবার শরীফের মাওলানা  সৈয়দ সাইফুদ্দিন আহমদ আল হাসানী, মইনিয়া যুব ফোরামের  সিনিয়র সহসভাপতি প্রফেসর শাহ মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক  মোহাম্মদ আসলাম হোসাইন, মইনীয়া শিশু কিশোর মেলার নির্বাহী পরিচালক এ আলী আহম্মেদ, খলিফা মকিম মিয়া , মনির মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, আইয়ামে জাহেলিয়াতের সময়ের মতো আজ দেশে শিশু ও নারীদের প্রতি জঘন্য নিমর্মতা ও পাশবিকতা দেখে আমরা হতভম্ব হয়ে গেছি। এই সভ্য দুনিয়ায় এমন নিমর্মতা কিছুতেই মেনে নেয়া যায় না। অপরাধীর অপরাধ করে পার পেয়ে যাচ্ছে।

তারা বলেন, নারী-শিশু নির্যাতন বন্ধ, খুন সন্ত্রাস জঙ্গিবাদ, মাদক ও যৌতুকের অভিশাপ থেকে দেশ ও সমাজকে মুক্তি দিতে বিদ্যামান আইনের সংস্কার করে এর কঠোর প্রয়োগ নিশ্চিত করতে হবে।

 

রাইজিংবিডি/ঢাকা/১২জুলাই ২০১৯/মামুন খান/শাহেদ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ছাত্রীকে চুমু : অভিভাবকদের বিক্ষোভ

২০১৯-০৯-১৭ ১০:৪৭:২৯ পিএম

শাহাজালালে ২ কেজি স্বর্ণ জব্দ

২০১৯-০৯-১৭ ৯:৩২:১৯ পিএম

দামি ব্র্যান্ডের মোড়কে নকল ওষুধ

২০১৯-০৯-১৭ ৯:২৮:১৮ পিএম

নতুন চাকরিতে যা করবেন না

২০১৯-০৯-১৭ ৯:২৫:৩৭ পিএম