খালেদা জিয়া গুরুতর অসুস্থ

প্রকাশ: ২০১৯-০৮-০৯ ২:২০:১১ পিএম
আরিফ সাওন | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এখনও গুরুতর অসুস্থ। বারবার ইনসুলিন পরিবর্তন এবং ইনসুলিনের মাত্রা বৃদ্ধি করার পরেও কোনো অবস্থাতেই সুগার নিয়ন্ত্রণ করা যাচ্ছে না।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোটেক রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ‘কোনো সময় এটি ২৩ মিলিমোল পর্যন্ত উঠে যাচ্ছে। সুগার নিয়ন্ত্রণ করতে গিয়ে খাবারের পরিমাণ অনেক কমিয়ে দেয়াতে শরীরের ওজন অনেকখানি হ্রাস পেয়েছে।’

যথাযথ চিকিৎসার বিষয়ে আমরা বারবার দাবি করা সত্ত্বেও দেশনেত্রীকে উন্নতমানের যন্ত্রপাতি বিশিষ্ট দেশের কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়নি বলে অভিযোগ করেন এই বিএনপি নেতা।

রিজভি বলেন, ‘ব্যথার কারণে রাত্রে তাঁর ঘুম হচ্ছে না এবং সারাক্ষণ তিনি অস্থির থাকছেন। দেশনেত্রীর সুস্থ জীবন প্রত্যাশা করছে দেশবাসী সবাই। কিন্তু সরকারের নির্মম আচরণে নিরাশ হয়ে পড়েছে তারা।’

কারাগারে নেয়ার সময় সুস্থ বেগম জিয়াকে এখন হুইল চেয়ারে চলাফেরা করতে হয়। দেশবাসী দেশনেত্রীর জীবনের পরিণতি নিয়ে এখনও অজানা আতঙ্ক ও শঙ্কার মধ্যে রয়েছে বলেও জানান তিনি। 


রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৯/সাওন/হাকিম মাহি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সুরের মূর্ছনায় এক রাত

২০১৯-১২-০৬ ৮:৩৪:৩৪ এএম

আজ ঐতিহাসিক যশোর মুক্ত দিবস

২০১৯-১২-০৬ ৮:২১:০৩ এএম

অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি: কেয়া

২০১৯-১২-০৬ ৮:১৩:৩৬ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-০৬ ৮:০১:১৩ এএম

৫৮ পদক নিয়ে পঞ্চম স্থানে বাংলাদেশ

২০১৯-১২-০৬ ১২:৫২:২৮ এএম