ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আ.লীগ নেতাদের কে কোথায় ঈদ করবেন

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩০, ১১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ নেতাদের কে কোথায় ঈদ করবেন

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঈদের আনন্দ জনগণের সঙ্গে ভাগাভাগি করতে নিজ এলাকায় ঈদ করেন বেশিরভাগ রাজনৈতিক নেতা। ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারাও বরাবরের মতো ঈদে যাবেন নিজ নির্বাচনী এলাকায়। অনেকে ঢাকায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে রওনা দেবেন গ্রামে। তবে জাতীয় শোক দিবসের কর্মসূচি থাকায় ঈদ করেই ঢাকায় ফিরবেন কেন্দ্রীয় নেতারা।

ঈদের দিন গণভবনে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সকাল ১০টা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, অন্য দলের রাজনীতিক, কবি-সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে এবং ১১টা থেকে বিচারপতি ও কূটনীতিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকায় ঈদ উদযাপন করে নোয়াখালীতে নিজ নির্বাচনী এলাকায় যাবেন। দলের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী ঢাকায় ঈদ করবেন। সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্যে শেখ ফজলুল করিম সেলিম ঢাকায়, মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জে, কাজী জাফরউল্লাহ ঢাকায়, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক টাঙ্গাইলে, সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নিজ এলাকা শেরপুরে ঈদ করবেন।

যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়ায় ও আব্দুর রহমান ফরিদপুরে নিজ এলাকায় ঈদ করবেন। অপর দুই যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ঢাকায় ঈদ করবেন।

অন্য নেতাদের মধ্যে সাহারা খাতুন ঢাকায়, পীযুষ কান্তি ভট্টাচার্য্য যশোরে, মুহাম্মদ ফারুক খান ঢাকায়, আবদুল মতিন খসরু কুমিল্লায়, রমেশ চন্দ্র সেন ঠাঁকুরগাওয়ে ঈদ করবেন। সভাপতিমণ্ডলীর আরেক সদস্য নুরুল ইসলাম নাহিদও ঢাকায় ঈদ করবেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকদের মধ্যে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নিজ নির্বাচনী এলাকা দিনাজপুরে ঈদ করবেন।

আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু নির্বাচনী এলাকা ঝালকাঠিতে, তোফায়েল আহমেদ ভোলায়, এইচ টি ইমাম ঢাকায় ঈদ উদযাপন করবেন।

এছাড়া, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ঢাকায়, আহমদ হোসেন নেত্রকোনায়, বি এম মোজাম্মেল হক ঢাকায়, আবু সাঈদ আল মাহমুদ স্বপন জয়পুরহাটে, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম শরীয়তপুরে, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেল চট্টগ্রামে ঈদ করবেন। ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ঢাকায় থাকবেন। আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল নেত্রকোনার কেন্দুয়া আটপাড়ায় থাকবেন।


রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৯/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়