‘শুদ্ধি অভিযানে বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে’

প্রকাশ: ২০১৯-১০-০৭ ৬:৩৫:০২ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

‘জাতির জনকের সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশে দুর্নীতি ও অপকর্মবিরোধী অভিযান চলছে। সরকারে থেকে নিজ দলের অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে নিরপেক্ষতা ও সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। দেশের সর্বস্তরের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।’

সোমবার কদমতলীর রাম-লক্ষ্মণ জিঁউ মন্দির ও শংকর সাধুর আশ্রম পূজামণ্ডপে হিন্দু সম্প্রদায়ের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

এমপি বাবলা বলেন, দেশ থেকে ঘুষ, দুর্নীতি, অনিয়ম, মাদক, ক্যাসিনোসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চিরতরে নির্মূল করতে প্রধানমন্ত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন তাতে দেশের মানুষের পূর্ণ সমর্থন আছে। এই অভিযানের ফলে বিশ্ব দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। বিরোধী দল এ অভিযানে সরকারের সঙ্গে আছে।

তিনি বলেন, বাংলাদেশে সংখ্যালঘু ও সংখ্যাগুরু বলতে কিছু নেই। এটি অসাম্প্রদায়িক বাংলাদেশ, এটি মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ। কোনো অপশক্তি আমাদের হাজার বছরের এই সম্প্রীতি নষ্ট করতে পারবে না। নজিরবিহীন নিরাপত্তায় সরকারের সহযোগিতায় সারা দেশে প্রায় ৩২ হাজার পূজামণ্ডপে উৎসবমুখর পরিবেশে শারদীয় উৎসব পালিত হচ্ছে।

এ সময় কদমতলী থানার অফিসার ইনচার্জ জামীল উদ্দিন মীর, শ্যামপুর থানার অফিসার ইনচার্জ মো. মফিজুল আলম, জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, পূজা কমিটির নেতা ডি কে সমির, স্বপন দাস, ইন্দ্রজিত দাস, শিশির দাস, সুজন মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।


ঢাকা/নঈমুদ্দীন/রফিক


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম