ছাত্রলীগের সন্ত্রাসীদের বিচার করুন: ওয়ার্কার্স পার্টি

প্রকাশ: ২০১৯-১০-০৭ ৬:৪৫:৫০ পিএম
নিউজ ডেস্ক | রাইজিংবিডি.কম

বুয়েটের ছাত্র আদনান ফাহাদকে পিটিয়ে হত্যা মধ্যযুগীয় বর্বরতার সামিল বলে উল্লেখ করে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক ছাত্রলীগের সন্ত্রাসীদের বিচার দাবি করেছেন।

দলের পক্ষ থেকে সোমবার পাঠানো এক বিবৃতিতে সাইফুল হক গতরাতে বুয়েটের মেধাবী ছাত্র আদনান ফাহাদকে পিটিয়ে মেরে ফেলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এই বামপন্থী নেতা সাফ জানিয়েছেন, কারও কোন বিশ্বাস বা মতামতের জন্য পিটিয়ে মেরে ফেলা মধ্যযুগীয় বর্বরতার সামিল। কোন রাষ্ট্র বা সরকার যদি এই ধরনের বর্বরতাকে কোনভাবে প্রশ্রয় দেয়, তাহলে সেই রাষ্ট্র ও সরকারের টিকে থাকার কোন নৈতিক ভিত্তি থাকে না।

তিনি বলেন, দেশের সর্বোচ্চ মেধাবীদের শিক্ষা প্রতিষ্ঠানে একজন ছাত্রকে সরকারি দলের ছাত্র সংগঠনের নেতাকর্মীরা সংগঠিতভাবে পিটিয়ে মেরে ফেলবে, সাধারণ বোধবুদ্ধি সম্পন্ন কোন মানুষ তা বরদাসত করতে পারে না। সামাজিক অনাচার, নৈরাজ্য ও রাজনৈতিক সহিষ্ণুতা কোন তলানীতে গিয়ে ঠেকেছে, বুয়েটের ঘটনা তার সর্বশেষ একটি নজির মাত্র।

ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আক্ষেপ করে বলেন, ইতিপূর্বে বিশ্বজিৎ হত‌্যাকাণ্ডসহ এই ধরনের ঘটনায় ছাত্রলীগের সন্ত্রাসীদের উপযুক্ত বিচার না হওয়ায় তারা এখন আরো বেপরোয়া, মারমুখী ও লাগামহীন।

একই সাথে সাইফুল হক এই ধরনের বর্বরতার বিরুদ্ধে সামাজিক-রাজনৈতিক প্রতিরোধ জোরদার করারও আহ্বান জানান।


ঢাকা/নিউজ ডেস্ক/সাজেদ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম