ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘জাপায় নিয়োগ দেয়ার এখতিয়ার রওশনের নেই’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৫ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জাপায় নিয়োগ দেয়ার এখতিয়ার রওশনের নেই’

ক্ষমতাবলে জাতীয় পার্টির নতুন কমিটিতে কো-চেয়ারম্যান, প্রেসিডিয়াম সদস্য, ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিব পদে মোট ১৭ নেতাকে মনোনীত করলেও দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের এভাবে নিয়োগ দেয়ার এখতিয়ার নেই বলে দাবি করেছেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

রওশনের নিয়োগদান নিয়ে দলের নেতাকর্মী ও জনগণকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানানো হয়েছে। বুধবার সন্ধ্যায় জিএম কাদেরের পক্ষে তার ডেপুটি সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি করা হয়।

এতে বলা হয়, বিভিন্ন মিডিয়ায় প্রেরিত এবং কিছু অনলাইন মিডিয়ায় প্রচারিত জাতীয় পার্টির বিভিন্ন পদে নিয়োগ প্রদানের একটি বিভ্রান্তিকর খবর আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সেখানে দেখা গেছে, জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক কিছু পদে নিয়োগ প্রদান করেছেন।

‘এ ধরনের বিভ্রান্তিকর খবর প্রচার বা প্রকাশ না করার জন্য গণমাধ্যমের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে। কারণ, এভাবে কোনো নিয়োগ দেয়ার এখতিয়ার প্রধান পৃষ্টপোষকের নেই।’

বিবৃতিতে বলা হয়, জাতীয় পার্টির নবম কাউন্সিলের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির বিভিন্ন পদে নিয়োগ প্রদানের ক্ষমতা একমাত্র পার্টি চেয়ারম্যানের। অন্য কারো পক্ষে জাতীয় পার্টির কোনো পদে কাউকে নিয়োগ দেয়ার ক্ষমতা চেয়ারম্যান ব্যতিত অন্য কারো নেই। অতএব এমন সংবাদে জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মী ও জনসাধারণকে বিভ্রান্ত না হতে অনুরোধ করা যাচ্ছে।

 

ঢাকা/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়