করোনা সংক্রমণ মোকাবিলায় কাজ করছে ছাত্রলীগ

প্রকাশ: ২০২০-০৩-২৯ ৫:১৬:১৪ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণ রোধ ও জনসচেতনতা বাড়াতে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে জনসাধারণের মধ‌্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

রোববার (২৯ মার্চ) বেলা ১১টা থেকে ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে রাজধানীর বিভিন্ন এলাকায় কর্মসূচি পালন করেন সংগঠনটির নেতাকর্মীরা।

ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় বলেন, দেশের সব দুর্যোগের সময়ে ছাত্রলীগ তার ভূমিকা রেখেছে।  করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে ছাত্রলীগ আবার মাঠে নেমেছে।

তিনি জানান, করোনাভাইরাসের সংক্রমণ থেকে গরিব, শ্রমজীবী ও দরিদ্র মানুষদের রক্ষায় ছাত্রলীগ নিজেরাই হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছে। সেসব উপকরণ মানুষের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, শনিবার (২৮ মার্চ) রাতভর ছাত্রলীগের নেতাকর্মীরা হ্যান্ড স্যানিটাইজার তৈরি করেছে। সেগুলো আজ আমরা শ্রমজীবীদের মধ্যে বিতরণ করেছি। দেশের দুর্যোগের সময়ে ছাত্রলীগ এভাবেই গণমানুষের পাশে দাঁড়াচ্ছে। দেশের মানুষকে সচেতন করতে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে ছাত্রলীগ রাজধানীর শাহবাগ, গুলিস্তান, ফার্মগেট, ধানমন্ডিসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে বিভিন্ন শ্রেণির মানুষের মধ‌্যে পাঁচ হাজার মাস্ক, ছাত্রলীগের নিজস্ব ব্যবস্থাপনায় তৈরি পাঁচ হাজার হ্যান্ড স্যানিটাইজার এবং জনসাধারণের মধ‌্যে সচেতনতা বাড়াতে মাইকিং ও সচেতনতামূলক পাঁচ হাজার হ্যান্ড লিফলেট বিলি করে।


পারভেজ/জেডআর


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

যে চকলেট লাইটের মতো জ্বলজ্বল করে!

২০২০-০৬-০৭ ১০:৪৬:৪৯ এএম

আইপিএলে ‘কালু’ ডাকা হতো স্যামিকে

২০২০-০৬-০৭ ১০:১৪:৪৯ এএম

মাস্ক যাদের জন্য নিরাপদ নয়

২০২০-০৬-০৭ ৯:৪৬:২৮ এএম

নওগাঁয় আরও ১৩ জনের করোনা শনাক্ত

২০২০-০৬-০৭ ৯:২৭:৩৭ এএম

ক্রিকেট রেকর্ড থেকে

২০২০-০৬-০৭ ৮:৫৩:৩৮ এএম