স্বেচ্ছাসেবক লীগ নেতার ঈদ উপহার পেলো ২১০০ পরিবার

প্রকাশ: ২০২০-০৫-২১ ৮:৫৪:২৮ পিএম
জ্যেষ্ঠ প্রতিবেদক | রাইজিংবিডি.কম

নিম্ন আয়ের খেটে খাওয়া ২১০০ পরিবারকে ঈদ উপহার দিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে ব‌্যক্তিগতভাবে এসব উপহার দিয়েছেন তিনি।

বুধবার (২০ মে) ৬০০ পরিবারকে  এবং  বৃহস্পতিবার (২১ মে) ১৫০০ পরিবারের মাঝে ঈদ উপহারসামগ্রী তুলে দেওয়া হয়েছে।  পর্যায়ক্রমে তিন হাজারের বেশি পরিবারকে উপহার দেওয়া হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিমের পক্ষ থেকে এই ঈদ উপহার তুলে দেন তিনি।  রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় এবং ডেমরার কোনাপাড়া এলাকায় এসব উপহার বিতরণ করা হয়। এ সময় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তারেক সাঈদসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্মল রঞ্জন গুহ বলেন, সরকারের পাশাপাশি দেশের ৬৪ জেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের মাঝে ত্রাণ সহযোগিতা চালিয়ে যাচ্ছেন। সংগঠনের নেতাকর্মীরা এই মহাদুর্যোগে মানুষের পাশে আছে এবং পরিস্থিতি উত্তরণ না হওয়া পর্যন্ত পাশে থাকবে।

আফজালুর রহমান বাবু বলেন, আমরা অসহায় মানুষকে ত্রাণ এবং অন্যান্য সহযোগিতা দিচ্ছি। সংগঠনের নেতাকর্মীদের জন্য এটা একটা বার্তা, এই কার্যক্রম বিভিন্ন জেলার নেতারা দেখছেন এবং তারাও উৎসাহিত হচ্ছেন। সরকারের সহযোগিতা ছাড়াও স্বেচ্ছাসেবক লীগ তাদের নিজস্ব উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

কামরুল হাসান রিপন বলেন, করোনা প্রাদুর্ভাবের পর থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় মানুষের জন‌্য কাজ করছি। এর ফলে নগরের আমাদের অন্যান্য ইউনিটগুলো উৎসাহিত হবে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে।


পারভেজ/সাইফ


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

গাজীপুরে করোনা রোগী বেড়ে ১০৭৪

২০২০-০৫-২৯ ৩:৩৯:১৯ পিএম

লকডাউনেই বিয়ে সারলেন অভিনেতা

২০২০-০৫-২৯ ৩:৩৫:০৮ পিএম

‘চার্চে যাবেন না, এটা মৃত্যুফাঁদ’

২০২০-০৫-২৯ ৩:০৬:২২ পিএম

‘দুই ভাই ফান্দে’

২০২০-০৫-২৯ ৩:০১:০৭ পিএম