ঈদে বাড়ি ফেরার গাড়ি ইজিয়ারে

প্রকাশ: ২০১৯-০৮-০৮ ২:১৩:৫৯ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : নানারকম ঝুট-ঝামেলা, গাড়ি খোঁজা কিংবা ভাড়া নিয়ে যাদের চিন্তা, তাদের জন্য ইজিয়ার দিচ্ছে সহজ সমাধান।  ইজিয়ারের অ্যাপে সহজেই পাওয়া যাবে ভ্রমণের জন্য সেডান, নোয়াহ কিংবা হাইএস গাড়ি। ঢাকা থেকে দেশের যেকোনো স্থানে যেতে সেবাটি দিচ্ছে ইজিয়ার।

দেশের প্রথম আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ারে এবার ঈদে দিচ্ছে নো ওয়েটিং চার্জ, নো টোল ফি, নো হিডেন চার্জসহ ন্যায্য ভাড়ার নিশ্চয়তা। এছাড়াও থাকছে ঈদে ইজিয়ার ব্যবহার করে বাড়ি ভ্রমণে আকর্ষণীয় ডিসকাউন্ট। এই অফারের আওতায় ইজিয়ার ট্রিপে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ইজিয়ার ফেসবুক পেজে facebook.com/ezzyrbd

ইজিয়ারের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদী হাসান ইমন বলেন, এই ঈদেও আমরা বাড়ি ফিরতে বিশেষ সেবা নিয়ে হাজির হয়েছি। ঈদে ইজিয়ারে বাড়ি যেতে চাইলে দেশের যেকোনো স্থানে আমরা পৌঁছে দিচ্ছি। এই সেবাটির সঙ্গে যুক্ত হয়েছে ডিসকাউন্ট অফার। ঈদে সবাই পরিবারের সঙ্গে ঈদ আনন্দে মেতে উঠুক এটাই আমাদের চাওয়া।

আন্তঃজেলা রাইড শেয়ারিং সেবা দেয়ার পাশাপাশি ইজিয়ার দিচ্ছে ঢাকার ভেতরে এবং ঢাকা থেকে দেশের যেকোনো স্থানে জরুরি অ্যাম্বুলেন্স সেবা। ইজিয়ার অ্যাপের অ্যাম্বুলেন্স আইকনে ক্লিক করে মূহূর্তে পাওয়া যাবে জরুরি এই সেবাটি।


রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৯/ফিরোজ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সোমবার ‘কালো রাত্রি’

২০১৯-০৮-২৫ ১২:০১:৩৭ পিএম

মওদুদের বিরুদ্ধে মামলা চলবে

২০১৯-০৮-২৫ ১১:২৪:৪১ এএম

মাহি বি চৌধুরীকে জিজ্ঞাসাবাদ

২০১৯-০৮-২৫ ১১:০২:৫৪ এএম

ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু

২০১৯-০৮-২৫ ১০:৩৮:৩৮ এএম

গ্যাস নিয়ে দিন-রাত কানামাছি

২০১৯-০৮-২৫ ৯:২৩:০২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৮-২৫ ৮:৩৭:৫৯ এএম