১০-১০ শপিং উৎসবে বাগডুমের অফার

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৬:২৯:৪৪ পিএম
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক | রাইজিংবিডি.কম

অনলাইন কেনাকাটাকে জনপ্রিয় করা এবং ভোক্তাদের মানসম্মত ও বিশ্বাসযোগ্য সেবা প্রদানের লক্ষ্যে সচেতনতা বাড়াতে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে মেগা অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘১০-১০’।

১০ দিনব্যাপী এই অনলাইন শপিং উৎসব উপলক্ষে বিশেষ অফার ঘোষণা করেছে দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান বাগডুম ডটকম। বাগডুম থেকে যেকোনো পণ্য কেনাকাটায় মিলবে গিফট কুপন, যা দিয়ে উৎসব চলাকালীন সময়ে কেনাকাটা করা যাবে। এছাড়াও বাগডুম অ্যাপে নতুন ব্যবহারকারীরা রেজিস্ট্রেশন করে কিছু কিনলে পাবেন ৩০০ টাকার গিফট কুপন, যা ১৫০০ টাকা বা তার অধিক মূল্যের পণ্যের ওপর কার্যকর হবে আগামী ২১ অক্টোবর থেকে।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির সিইও মিরাজুল হক বলেন, ‘পণ্য বা পরিষেবা নিয়ে নানা প্রতিবন্ধকতা থাকা সত্ত্বেও বছরের পর বছর ধরে সমস্ত শীর্ষস্থানীয় বাংলাদেশি ই-কমার্সের অবদান প্রশংসনীয়। বাগডুমের প্রধান ফোকাসটি ছিল সর্বদা ভালো অভিজ্ঞতা প্ৰদান করা। ১০-১০ ক্যাম্পেইনেও নানা অফারের মাঝে আমরা গ্রাহকদের সেরা অভিজ্ঞতা দিতে চাই।’

মেগা অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘১০-১০’ যৌথভাবে আয়োজন করছে দেশের ১৯টি শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে বাগডুম, রকমারি, আজকের ডিল, পিকাবু, প্রিয়শপ, স্টাইলাইন কালেকশন, দ্য মল, স্টাইজেন, সাঁজগোঁজ, ডেলিগ্রাম, লেইসফিতা, রমণী, দিনরাত্রী, ডায়াবেটস স্টোর, ট্রাক লাগবে, সেবা এক্সওয়াইজেড, এক্সট্রা, হ্যান্ডিমামা এবং গো জায়ান।

উৎসব উপলক্ষে এই ১৯টি সাইট থেকে অনলাইনে কেনাকাটা বা সেবাগ্রহণে মিলবে ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট বা ছাড়, বিকাশ পেমেন্টে ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, মাস্টার কার্ডে পেমেন্টে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এছাড়া মাস্টারকার্ডের মাধ্যমে কেনাটাকায় আরো থাকছে লটারির মাধ্যমে বিজয়ী ৩ জনের জন্য সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাওয়ার প্যাকেজসহ বিমান টিকিট।

১০-১০ শপিং উৎসব চলবে ২০ অক্টোবর পর্যন্ত। কেনাকাটায় থাকছে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা।


ঢাকা/ফিরোজ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম