ডিজিটাল আইসিটি মেলায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশ: ২০১৯-১০-১২ ৩:০৭:৩২ পিএম
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক | রাইজিংবিডি.কম

ক্রেতাদের সমাগম আর নানা ছাড় উপহারে জমে উঠেছে রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) চলমান ডিজিটাল আইসিটি মেলা-২০১৯।

আজ শনিবার মেলায় বিশেষ আয়োজন হিসেবে সাড়ে তিন শতাধিক শিশু-কিশোরদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল হক ভূইয়া। অনুষ্ঠানে মেলার আহবায়ক তৌফিক এহেসানের সভাপতিত্বে বিচারক হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের অধ্যাপক শিশির ভট্টাচার্য ও সাবেক ডিন অধ্যাপক ড. আবুল বার্ক আলভী।

দেশের সর্ববৃহৎ এই কম্পিউটার মেলায় ছাড়, উপহার ও র‌্যাফেল ড্র বাড়তি আগ্রহ তৈরি করেছে। সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে মুখরিত হয়ে উঠেছে মেলা প্রাঙ্গণ।

গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ৫ দিনের এই আইসিটি মেলা। মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানিকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি পণ্য ও সেবা প্রদর্শন করছে। মেলার প্রবেশ টিকেট মূল্য ১০ টাকা এবং ৫ দিনের এই মেলা চলছে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত। মেলায় স্কুল-কলেজের শিক্ষার্থী ও সাংবাদিকদের প্রবেশাধিকার উন্মুক্ত করা হয়েছে। সোমবার শেষ হবে ডিজিটাল আইসিটি মেলা-২০১৯।

 

ঢাকা/ফিরোজ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আবরার ফাহাদ হত্যা

বুয়েটের ২৬ শিক্ষার্থী বহিষ্কার, ৬ জনকে শাস্তি

২০১৯-১১-২২ ২:৪৭:২২ এএম

শুক্রবার মাঠে নামছে ওয়ালটন

২০১৯-১১-২১ ১১:০২:১০ পিএম

তিন পেসার নিয়ে নামবে বাংলাদেশ

২০১৯-১১-২১ ৯:৩৫:৫৭ পিএম

শুক্রবার ঢাকায় আসছেন বান কি মুন

২০১৯-১১-২১ ৯:২৫:০১ পিএম